খেলা

IPL2023: আইপিএল থেকে কোহলিদের বিদায়, অট্টহাসির পোস্ট করলেন নাভিন!

দ্বন্দ্ব ছিল মূলত গৌতম গম্ভীর ও বিরাট কোহলির মধ্যে। এবারের আইপিএল বিতর্কে নতুন মাত্রা যোগ করেছেন এই দুই ক্রিকেটার। তবে কোহলি-গম্ভীর দ্বন্দ্বে জড়িয়েছেন আরও একজন। আফগান পেসার নবীন উল হক লখনউ সুপার জায়ান্টসের হয়ে খেলেন। কোহলির অতিরিক্ত অনুমোদন মেনে নিতে পারেননি তিনি। ঝগড়ায় জড়িয়ে পড়ে। এরপর ইনস্টাগ্রাম আইডিতে নিজের নাম উল্লেখ না করেই তিনি একের পর এক কোহলি ও তাঁর দল আরসিবি-র বিরুদ্ধে অশ্লীল পোস্ট করতে থাকেন। এর সাম্প্রতিক উদাহরণ গত রাতে (রবিবার) কোহলির বিদায়ী ম্যাচ।

কোহলির সঙ্গে ঝামেলার তিন সপ্তাহ হয়ে গেল। কিন্তু নাভিন এখনও এই সমস্যার কথা ভুলতে পারে না। পেসার লখনউ সুপার জায়ান্টস দ্বারা পোস্ট করা একটি ইনস্টাগ্রাম গল্প দেখার পরে বেশিরভাগ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা অন্তত এটিই মনে করেন। তার মতে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর গুজরাট টাইটানস আইপিএল থেকে বাদ পড়ার পর নবীন তার ইনস্টাগ্রামের গল্পে যে হাস্যকর ভিডিও পোস্ট করেছিলেন তা কোহলির জন্য সত্যিকারের ধাক্কা ছিল। কারণ লখনউ প্লে-অফ করেছে এবং আরসিবি আইপিএল থেকে বাদ পড়েছে। 16 বছর পরেও কোহলির আইপিএল জেতার স্বপ্ন অধরা রয়ে গেছে।

প্লে-অফের স্বপ্ন বাঁচিয়ে রাখতে জয় ছাড়া কোনো বিকল্প ছিল না বেঙ্গালুরুর। জীবন-মৃত্যুর লড়াইয়ে দল পেয়েছে কোহলির সেঞ্চুরির বড় সংগ্রহ। তবে গুজরাটের নবাগত শুবমান গিল সেঞ্চুরি দিয়ে কোহলির রেকর্ডের জবাব দিয়েছেন। তার 104 অপরাজিত স্ট্রীক এবং বিজয় শঙ্করের অর্ধশতকের অভিজ্ঞতার ভিত্তিতে, গুজরাট লিগ নেতারা 5 বল হাতে রেখে ব্যাঙ্গালোরের 198 রানের লক্ষ্য ছাড়িয়ে গেছে। হার্দিক পান্ডিয়ার দলের জয়ে কোহলিস আরসিবি গ্রুপ পর্ব থেকে বিদায় নিয়েছে।

এরপর নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন নবীন। এটি এমন একজন ব্যক্তিকে চিত্রিত করে যিনি হাসতে হাসতে ফেটে পড়েন। একজন মানুষের ছবি সহ একটি মেম সামাজিক নেটওয়ার্কগুলিতে জনপ্রিয়তা পাচ্ছে। যদিও তিনি এই পোস্টে আরসিবি বা কোহলি সম্পর্কে কিছু লেখেননি, নেটিজেনদের মতে, নবীন আসলে বিশ্বের ক্রিকেট সুপারস্টারকে মারধর করে গল্পটি বলেছিলেন।

কোহলির ভক্তরা আফগান ক্রিকেটারের ইনস্টাগ্রামের গল্প পছন্দ করেননি। একজন লিখেছেন, “নাবিং অনেক বাড়াবাড়ি করছে।” অন্য একজন মন্তব্য করেছেন, “তারা এটা করছে যাতে লোকেরা লক্ষ্য করে।” একই শিরায়, একজন বলল, “কেউ জানে না নুন কে।”

Back to top button