খেলা

অভিনয় জগতে পা রেখেই কেড়ে নিয়েছেন সকলের মন, জেনেনিন ‘এখানে আকাশ নীল’-এর হিয়ার আসল পরিচয়

স্টার জলসার ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের নায়ক-নায়িকা হিয়া আর উজানের কথা নিশ্চই মনে আছে ভক্তদের।সন্ধ্যে সাড়ে ৫টা বাজলেই দর্শকেরা বসে পড়তেন ‘এখানে আকাশ নীল’ দেখতে।তবে কয়েকমাস আগেই শেষ হয়েছে এই ধারাবাহিকটি। এই নিয়ে বেশ বিতর্কের সৃষ্টি হয়েছিল। তবে বর্তমানে সেই সব স্মৃতি নিয়েই আছেন ভক্তেরা। টিভিতে উজান-হিয়াকে আর দেখতে না পেলেও তাদেরকে সোশ্যাল মিডিয়ায় নজর রাখছেন নেটিজেনরা।’এখানে আকাশ নীল’ ধারাবাহিকের হয় চরিত্রটি যেন বেশ ফুটে উঠেছিল। দর্শকেরাও ভীষণ পছন্দ করেছিলেন হিয়াকে। কিন্তু কে এই হিয়া? কি বা তার পরিচয়? তাহলে আসুন জেনে নেয়া যাক-

1997 সালে কলকাতায় জন্মগ্রহণ করেন ‘এখানে একশ নীল’-এর নায়িকা হিয়া অর্থাৎ যার আসল নাম অনামিকা চক্রবর্তী ।ছোট থেকে মামার বাড়িতেই মানুষ হয়েছেন অনামিকা । একজন খুব ভালো মেকআপ আর্টিস্ট ছিলেন অনামিকার মা । ছোট থেকেই নিজের পায়ে দাঁড়ানোর স্বপ্ন নিয়ে ব্যাঙ্গালোরে একটি ভালো চাকরিতে যোগ দেন তিনি। এরপর ‘রাজযোটক’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পা রাখেন অনামিকা। আর এই ইচ্ছেটা ছিল অভিনেত্রীর মামার।

যদিও সিরিয়ালের পাশাপাশি ওয়েব সিরিজেও অভিনয় করতে দেখা গিয়েছে অনামিকাকে। 2017 সালে “হলি ফাঁক” এবং “হলি ফাঁক সিজন 2” ওয়েব সিরিজে চুটিয়ে অভিনয় করেন অনামিকা অর্থাৎ সকলের প্রিয় হিয়া । এরপর “আসছে খবর” এবং “তোর অপেক্ষায়” ছবি দুটিতে অভিনয় করে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেন তিনি।

রিপোর্ট- সহেলি সাহা

Back to top button