খেলা

COVID- এর কারণে বন্ধ হয়ে গেল ফুটবল ম্যাচ, কেরল ব্লাস্টার্স বনাম মুম্বই সিটি এফসি ম্যাচ

দেশ জুড়ে বেড়ে চলেছে করোনা (COVID-19) ভাইরাসের প্রকোপ। ঠিক এই মুহূর্তে করোনার জন্য ফের স্থাগিত হয়ে গেল আইএসএল-এর আরও একটি ম্যাচ। রবিবার ম্যাচ শুরুর কিছু ঘণ্টা আগে তা স্হগিত বলে ঘোষণা করে আইএসএল কর্তৃপক্ষ। রবিবার ভাস্কোর তিলক ময়দানে কেরল ব্লাস্টার্সের মুখোমুখি হওয়ার কথা ছিল মুম্বই সিটি এফসি’র। তবে একের পর এক কেরলের ফুটবলার কোভিড-১৯-এ সংক্রমিত হওয়ার জন্য এই ম্যাচ স্থগিত করা হয়েছে।

আইএসএল-এর তরফ থেকে প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে, “লিগের মেডিক্যাল টিমের সঙ্গে আলোচনা করার পর এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ম্যাচের জন্য পর্যাপ্ত ফুটবলার হাতে নেই কেরল ব্লাস্টার্সের। ফুটবলার, সাপোর্ট স্টাফ সহ লিগের সঙ্গে জড়িত প্রত্যেকের সুরক্ষা নিশ্চিত করার জন্য মেডিক্যাল এক্সপার্টদের সঙ্গে মিলিত ভাবে কাজ করবে লিগের আধিকারিকরা।”

প্রসঙ্গত, করোনার জন্য শনিবারও বাতিল করা হয়েছিল এটিকে মোহনবাগান বনাম বেঙ্গালুরু এফসি ম্যাচ। কোভিড-১৯-এর কারণে চলতি সময়ে, এই নিয়ে তৃতীয় ম্যাচ স্থগিত রাখার সিদ্ধান্ত নিল ইন্ডিয়ান সুপার লিগের আয়োজকরা। সূত্রের খবর অনুসারে, এটিকে মোহনবাগান শিবিরের পাঁচ জন ফুটবলারের শরীরে কোভিডের সংক্রমণ ধরা পড়েছে এবং তাঁরা শেষ ছয় দিন নিভৃতবাসে রয়েছে। এছাড়া এসসি ইস্টবেঙ্গল দলের এক ফুটবলারও কোভিড আক্রান্ত হয়েছেন।

Back to top button