খেলা

মাত্র ৫ মিনিটেই শেষ,ভারত-পাকিস্তান ম্যাচের টিকেট

ভারত-পাকিস্তান ক্রিকেট মহারণ মানেই তুমুল আলোড়ন। সেটি যদি হয় বিশ্বকাপের মতো বড় মঞ্চে, তাহলে তো কথাই নেই। উত্তেজনার পারদ হু-হু করে বাড়তে থাকে। সেই উত্তেজনা আরেক দফা জোরেশোরে টের পাওয়া গেল।

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারত-পাকিস্তান ম্যাচের টিকেট বিক্রি হয়ে গেল চোখের পলকে, মাত্র ৫ মিনিটে! খবর এনডিটিভি।

আগামী ১৬ অক্টোবর শুরু হবে ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণের অষ্টম বিশ্বকাপ। ঠিক এক সপ্তাহ পর (২৩ অক্টোবর) ঐতিহাসিক মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। টুর্নামেন্ট সামনে রেখে গতকাল থেকে শুরু হয়েছে টিকেট বিক্রি। অন্য ম্যাচগুলোতে টিকেটের চাহিদা সেভাবে না থাকলেও দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াইয়ের সব টিকেট শেষ।

এ ব্যাপারে টুর্নামেন্ট আয়োজক কমিটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মিচেল এনরাইট বলেন, ‘আমরা জানি এখানে (অস্ট্রেলিয়ায়) ভারত, পাকিস্তান, বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার অনেক মানুষের বাস। ক্রিকেটের প্রতি তাদের আবেগ-উন্মাদনার কমতি নেই। তবে তাদের জন্য যত টিকেট বরাদ্দ ছিল, সব শেষ হয়ে গেছে।’

রাজনৈতিক দ্বন্দ্বের কারণে আইসিসির ইভেন্ট ছাড়া ভারত-পাকিস্তান ম্যাচ এখন দেখা যায় না। দুই দল ক্রিকেটীয় লড়াইয়ে খুব কম মুখোমুখি হয়, তাই এই ম্যাচের আবেদন এখন আরো বেড়েছে।

দুবাইয়ে দুই চিরপ্রতিদ্বন্দ্বীর সর্বশেষ দেখায় ভারতকে ১০ উইকেটের বড় হার উপহার দিয়েছিল পাকিস্তান। বিশ্বকাপে সেটিই ভারতের বিপক্ষে পাকিস্তানের প্রথম জয়। অস্ট্রেলিয়ায় দুই দল শেষবার খেলেছে ২০১৫ ওয়ানডে বিশ্বকাপে। ম্যাচটি হয়েছিল অ্যাডিলেড ওভালে।

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে ভারত-পাকিস্তান পড়েছে গ্রুপ ২-এ। এই গ্রুপে তাদের সঙ্গী বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকা।

Back to top button