অফবিট

বিয়ের আগেই বউকে কাদায় ফেলে ফটোশ্যুট, সোশ্যাল মিডিয়ায় চলছে সমালোচনা

প্রায় সব মানুষই চায় তাদের জীবনে ঘটে যাওয়া বা ঘটতে চলা বিশেষ মুহূর্ত গুলোকেই ক্যামেরা বন্দি করে রাখতে। তাই যেকোনো শুভ অনুষ্ঠানের বিভিন্ন আচার -আচরণ ও রীতি -নীতি গুলি পালনের সময় বিশেষ মুহূর্ত গুলিকে রেখে দেওয়া হয় ক্যামেরা বন্দি করে আর বিয়ের অনুষ্ঠানে ক্যামেরা থাকাতো অপরিহার্য বিষয়।

তবে নাবা প্রজন্মের কাছে এই সমস্ত শুভ ও মঙ্গলময় অনুষ্ঠানের ক্ষেত্রে দেখা যাচ্ছে কিছু পরিবর্তন। পুরোনো নিয়মের সাকুচন ঘটিয়ে জায়গা করে নিচ্চ্ছে নতুন কিছু পাশ্চাত্য নিয়ম। বিদেশে এখন বেশ জনপ্রিয় পড়ি বেডিং ফটোশুট, ব্যাচেলর পার্টি, ডেস্টিনেশন ওয়েডিং আর সেই জনপ্রিয় বিষয় গুলি এখন জায়গা করে নিচ্ছে ভারতীয় বিয়ের মধ্যেও।

বর্তমান সময়ে তাই অনেকেই ট্রেন্ড ফলো করে বিয়ের আগেই প্রি–ওয়েডিং (Pre Wedding) অর্থাৎ বিয়ের আগেই ফটোশ্যুট করতে চলে যান বিভিন্ন লোকেশনে। তবে এবার কিছুটা অন্যরকম ভাবনা নিয়ে শুরু করেছিলেন জোশ ও তানিশা। তারা দুজন বিয়ের আগে নয় বিয়ের পরেই করেন পোস্ট ওয়েডিং ফটোশ্যুট।

ফটোশুটের জন্য সবাই যখন সুন্দর সুন্দর কোনো জায়গা ঠিক করে নেয়। তখন নাবা এই দম্পতি বেঁছে নিয়েছেন কাদায় পূর্ণ জলাভূমি। নেটদুনিয়ায় সেই ছবি ভাইরাল হতেই নেটিজেনদের চক্ষু চড়ক গাছ।সাধারণত পড়ি ওয়েডিং ফটোশুটের সময় ফুটিয়ে তোলা হয় হবু দম্পতির মধ্যে ভালোবাসার বিভিন্ন মুহূর্ত কে। তবে এই দম্পতি পোস্ট ওয়েডিং ফটোশুট করলেন কাদায় মাখামাখি হয়ে। যে ধারণা একদমই আলাদা বলা যায়।

কিন্তু এই পৃথিবীতে যেন সবকিছুই সম্ভব! কেরালার ওই নবদম্পতি ফুলের বাগান নয়, নদী কিংবা সমুদ্রে নয় তাদের ফটোশ্যুট করলেন কাদায়। যা দেখে নেটদুনিয়ায় তাদের রুচি নিয়ে চলছে প্রবল সমালোচনা।

Back to top button