রাজনীতি

OMG! গাড়ি পার্কিং নিয়ে বিবাদ, অসহায় গরিব মহিলাকে রাস্তাতেই মারতে শুরু করলেন এক ডাক্তার

গাড়ি পার্কিং করাকে কেন্দ্র করে ভারতের মধ্যপ্রদেশে এক নারী সবজি বিক্রেতাকে বেধড়ক মারপিট করার অভিযোগ উঠেছে। ওই নারীকে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বিষয়টির নিন্দা জানাচ্ছেন অনেকে।

জানা গেছে, আর্কা বাই ও তার ছেলে রাজু রাস্তার পাশে ভ্যানে করে সবজি বিক্রি করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, এক চিকিৎসকের গাড়ি পার্কিং করা নিয়ে দু’পক্ষের তর্ক হয়। একপর্যায়ে কয়েকজন লোক ওই নারীকে মারপিট শুরু করেন। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) ঘটনাটি ঘটে।

স্থানীয়দের অভিযোগ, অভিযুক্ত ওই চিকিৎসককে তাদের সবজি ভ্যান থেকে একটু দূরে পার্কিং করতে বলেছিলেন ভুক্তভোগী ওই নারী। এতেই তিনি ক্ষিপ্ত হন। এরপর তার লোকজন এসে হামলা চালায় ওই নারীর ওপর।

অসহায় মহিলার ওই ভিডিও দেখতে ক্লিক করুন নিচের লিংকে –

<blockquote class=”twitter-tweet”><p lang=”en” dir=”ltr”>Vegetable vendor in Indore,were beaten up mercilessly by a group of men.Witnesses say they asked a doctor to move his car that he had parked in front of their pushcart. Fuming over the argument,the doctor called his staff from his clinic and got the mother and son beaten up. <a href=”https://t.co/JoluHH67Lq“>pic.twitter.com/JoluHH67Lq</a></p>&mdash; Anurag Dwary (@Anurag_Dwary) <a href=”https://twitter.com/Anurag_Dwary/status/1482347645947752454?ref_src=twsrc%5Etfw“>January 15, 2022</a></blockquote> <script async src=”https://platform.twitter.com/widgets.js” charset=”utf-8″></script>

Back to top button