নিউজরাজনীতি

‘বাংলাদেশ যায়নি’, তাহলে কোথায় লুকিয়ে শাহজাহান শেখ ? জানিয়ে দিলেন শুভেন্দু

সন্দেশখালির দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা শেখ শাহজাহান এখন কোথায়? এটাই এখন লাখ টাকার প্রশ্ন। স্বয়ং রাজ্যপাল সিভি আনন্দ বোস শাহজাহানকে গ্রেফতার করার নির্দেশ দিয়েছেন পুলিশকে। এমত অবস্থায় শেখ শাহজাহান কোথায় লুকিয়ে আছেন, জানিয়ে দিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

শুভেন্দু অধিকারীর দাবি

সন্দেশখালিতে ইডি আধিকারিকদের উপর হামলার ঘটনার পরেই তিনজন অভিযুক্তের নাম তুলে ধরেছিলেন বিরোধী দলনেতা। তিনজনের নাম ও ছবি দিয়ে এই ঘটনার মূল ষড়যন্ত্রীদের নাম উল্লেখ করেছিলেন শুভেন্দু। শুভেন্দু জানিয়েছিলেন, শেখ শাহাজানের ভাই শেখ আলমগীর, আগারহাটি গ্রাম পঞ্চায়েত প্রধান জিয়াউদ্দিন এবং শেখ সিরাজউদ্দিন এই ঘটনার সঙ্গে যুক্ত রয়েছেন বলে দাবি করেন।

শেখ শাহজাহানের অবস্থান

রবিবার, ৭ জানুয়ারি নন্দীগ্রাম দিবস উপলক্ষ্যে একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী। সেখানেই তিনি বলেন, “শেখ শাহজাহান কোথায় আছে আমি বলে দিচ্ছি। বাংলাদেশে নেই। সন্দেশখালির এক গ্রাম প্রধানের বাড়িতে আছে।” সেক্ষেত্রে সেই প্রধানের নাম উল্লেখ না করলেও আগারহাটি গ্রামের প্রধানের নাম বলতে চেয়েছিলেন বলেই মনে করা হচ্ছে।

রাজ্যপালের নির্দেশ

অন্যদিকে, ইতিমধ্যেই সন্দেশখালির ঘটনায় অভিযুক্ত শেখ শাহজাহানকে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন রাজ্যপাল। শেখ শাহজাহানের বিরুদ্ধে ইতিমধ্যে লুক আউট নোটিশ জারি করেছে ইডি। এয়ারপোর্ট অথরিটি অব ইন্ডিয়াকে নোটিশ পাঠানো হয়েছে। দেশের সবকটি বিমান বন্দরে পাঠানো হয়েছে সার্কুলার। শেখ শাহজাহানই নন, তাঁর পরিবারের সদস্যদের নামেও লুকআউট সার্কুলার জারি করা হয়েছে।

Back to top button