বিনোদননিউজরাজনীতি

ভোট নিয়ে মাথা ব্যথা নেই তৃণমূল সাংসদ দেবের! নির্বাচনের আগে অন্যকথা শোনা গেলো নায়কের মুখে

সন্ধ্যা মানেই টিভির সামনে বসতে হবে আর এক কাপ চায়ের সাথে সিরিয়েল দেখার পালা। চা খেতে খেতে টিভির রিমোট হাতে একবার ষ্টার জলসা আর একবার জী বাংলায় নানারকম সিরিয়ালে মগ্ন থাকেন বাংলার গৃহবধূরা।

আর এবার রাজনীতির ময়দানে সেই জনপ্রিয়তাকেই কাজে লাগাতে চাইছে বিভিন্ন রাজনৈতিক দল। ইতিমধ্যে নির্বাচনী হাওয়ায় গা ভাসিয়ে রাজনীতির ময়দানে যোগ দিয়েছেন টলিউডের বিভিন্ন তারকারা। সেই তালিকায় রয়েছেন টলিউডের উঠতি অভিনেতা যশ দাসগুপ্ত ,হিরণ থেকে শুরু করে সায়ন্তিকা ও শ্রাবন্তী। নির্বাচনের আগেই দুই রাজনৈতিক দল তারঁ০অকাদের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে পার করতে চাইছে ভোটের বৈতরণী।

এগিয়ে এসেছে ভোট। তাই চারিদিকে চলছে জোরকদমে প্রস্তুতি। টলিপাড়া থেকে শুরু করে সব জায়গায় চলছে রংবদলের খেলা। তারকাদের মধ্যে কেউ বেঁচে নিয়েছে গেরুয়া রং তো কেউ বেছে নিয়েছে সবুজ। বসন্তের উৎসব হোলি এখনো শুরুই হয়নি কিন্তু অনেকে সবুজ গেরুয়া নিয়ে মেতেছে। গোটা টলিউড বর্তমানে দুটি ভাগে ভাগ হয়ে গিয়েছে।

টলিউডের বহু তারকা বিজেপিতে যোগদানের পাশাপাশি কিছু তারকা যোগদান করেছেন তৃণমূলে। অভিনেত্রী মিমি, নুসরত এর পাশাপাশি রাজ চক্রবর্তী, কৌশানী মুখোপাধ্যায়, দীপঙ্কর দে, উস্তাদ রাশিদ খানের মেয়ে শাওনা খান, অভিনেতা ভরত কল, জল নূপুর’-এর অভিনেত্রী লাভলি মিত্র, প্রমূখরাও যোগদান করেছেন তৃণমূলে। চারিদিকে আওয়াজ উঠছে ‘খেলা হবে’।

সামনে নির্বাচন বাংলায়। আর এবারের নির্বাচনে শক্তি বাড়িয়ে ঘরের কাছে নিঃস্বাস ফেলছে গেরুয়া শিবির। তাই এমন হাইভোল্টেজ নির্বাচনে দুই দলের মাথায় থাকবে জেতার চিনতে। কিন্তু তৃণমূল সাংসদ দেবের মুখে শোনাগেলো নির্বাচনে আগে অন্যসুর। সামনের ভোট ঘিরে যেখানে তৃণমূলের প্রচার পৌঁছে গেছে তুঙ্গে সেই সময় দেব ডেবরার একটি গ্রামে মেতে উঠলেন নাচের অনুষ্ঠানে আর সেখানে মাইক হাতে বললেন ‘“ভোট আসবে এবং চলেও যাবে। কিন্তু জীবন যদি চলে যায় সেটা আর ফিরে আসবে না। দয়া করে মাস্ক পড়ুন এবং করোনা ভাইরাসের হাত থেকে বাঁচতে উপযুক্ত ব্যবস্থা নিন।”

এছাড়াও তিনি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে সেই কোথায় লিখেছেন বাংলা সিনেমার সুপারস্টার। আর তাই নিয়েই এখন পরে গেছে শোরগোল। তবে কি দেব সামনের এই হয় ভোল্টেজ নির্বাচন নিয়ে কিছু ভাবছেননা। আবার অনেকেই দেবের ওই কথার মধ্যে খুঁজে পেয়েছেন মানবিকতার ছোয়া। আর দেব বরাবরই নির্বাচনে বিপরীত দল ও বিজটিকে সেভাবে আক্রমণ করেননি। তিনি বরাবরই প্রচারে তৈরী করেছেন এক পজিটিভ ইমেজ।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Back to top button