বিনোদন

মা হচ্ছেন দীপিকা, বিরতি নিচ্ছেন রণবীর সিং

পাঁচ বছরের দাম্পত্য, বিয়ের আগে বছর ছয়েকের প্রেম। ২০১৮ সালের নভেম্বর মাসে একে অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং।

দাম্পত্য জীবনে এখন বেশ পোক্ত জায়গায় এসে দাঁড়িয়েছেন তারা। নিজেদের সংসারে নতুন অতিথিকে স্বাগত জানাতে প্রস্তুত দম্পতি। মা হতে চলেছেন দীপিকা। সেপ্টেম্বরই তাদের সংসারে আসতে চলেছেন নতুন অতিথি। যদিও দীপিকা কি অন্তঃসত্ত্বা না কি সারোগেসির সাহায্যে মা হচ্ছেন সেই নিয়ে জল্পনা রয়েছে বলিপাড়ায়। কিন্তু এর মাঝেই হঠাৎ সব কাজ ছেড়েছুড়ে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিলেন রণবীর সিং।

এ মুহূর্তে বেশ কিছু বড় ছবির প্রস্তাব রয়েছে রণবীরের হাতে। যেমন ‘ডন ৩’ থেকে ‘শক্তিমান’ ও ‘বৈজু বাওরা’ ছবিটি রয়েছে রণবীরের ঝুলিতে। এক একটা ছবির জন্য এক একরকমের প্রস্তুতির প্রয়োজন রয়েছে তার। কিন্তু তার আগেই সন্তানের জন্য বিরতি নিতে চাইছেন অভিনেতা।

গত কয়েক মাস ধরেই নিজের হাতের কাজ হালকা করছেন দীপিকা। নতুন কোনো ছবির প্রস্তাব গ্রহণ করছেন না তিনি। সেপ্টেম্বরে নতুন অতিথি আসার পর একটা লম্বা বিরতি নেবেন অভিনেত্রী। সেই মতো আগামী দিনের কাজ সাজাচ্ছেন তিনি। এবার স্ত্রী ও হবু সন্তানকে সময় দিতে আগভাগেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন রণবীর।

সেপ্টেম্বর থেকে আগামী বছর পর্যন্ত তেমন কোনো কাজ রাখছেন না হাতে। সূত্রের খবর, ‘ডন ৩’ থেকে ‘শক্তিমান’-এর শুটিং শুরু করবেন আগামী বছর।

Back to top button