বিনোদননিউজরাজনীতি

‘খড়কুটো’ খ্যাত তৃনা সাহা যোগদিতে চলেছেন তৃণমূলে, মিললো ইতিবাচক ইঙ্গিত

সন্ধ্যা মানেই টিভির সামনে বসতে হবে আর এক কাপ চায়ের সাথে সিরিয়েল দেখার পালা। চা খেতে খেতে টিভির রিমোট হাতে একবার ষ্টার জলসা আর একবার জী বাংলায় নানারকম সিরিয়ালে মগ্ন থাকেন বাংলার গৃহবধূরা।

আর এবার রাজনীতির ময়দানে সেই জনপ্রিয়তাকেই কাজে লাগাতে চাইছে বিভিন্ন রাজনৈতিক দল। ইতিমধ্যে নির্বাচনী হাওয়ায় গা ভাসিয়ে রাজনীতির ময়দানে যোগ দিয়েছেন টলিউডের বিভিন্ন তারকারা। সেই তালিকায় রয়েছেন টলিউডের উঠতি অভিনেতা যশ দাসগুপ্ত ,হিরণ থেকে শুরু করে সায়ন্তিকা ও শ্রাবন্তী। নির্বাচনের আগেই দুই রাজনৈতিক দল তারঁ০অকাদের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে পার করতে চাইছে ভোটের বৈতরণী।

আর এবার নির্বাচনী জোয়ারে উঠে এলো ছোট পর্দার জনপ্রিয় তারকা ও নায়িকা তৃনা সাহার নাম। রাজনৈতিক মহলে গুঞ্জন এবার তৃণমূলে যোগ দিতে চলেছেন ‘খড়কুটো’ খ্যাত জনপ্রিয় নায়িকা তৃনা সাহা। তিনি বাংলা সিরিয়াল জগতের অন্যতম জনপ্০রিয়ো মুখ। কিছুদিন আগেই তিনি বিয়ে করেছেন ছোট পর্দার আর এক জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্যকে।

আর তাদের বিয়েতে উপস্থিত হয়েছিলেন স্বয়ং বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। সূত্রের খবর অনুযায়ী জানা যাচ্ছে যে গতকাল জনপ্রিয় কীর্তন শিল্পী অদিতি মুন্সীর তৃণমূলে যোগ দানের পরেই আরও ১০ জন তারকা নাকি যোগ দিতে চলেছেন তৃণমূল শিবিরে। আর ওই ১০ জন তারকার সাথে যোগাযোগ করেছেন তৃণমূলের এক বড় নেতা। জানা গেছে ওই তৃণমূল নেতাকে ইতিবাচক ইঙ্গিত দিয়েছেন তৃনা সাহা।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Back to top button