বিনোদনরাজনীতি

শ্রাবন্তিকে চোখে চোখে রাখছে এই ছেলে , কে এই ছেলে যে সবসময় আগলে রাখছে জনপ্রিয় নায়িকাকে !

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সদ্য রাজনীতিতে যোগ দেওয়া নেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী জীবনে শত ঝড়ের মাঝেও আগলে রাখেন তার পুত্র অভিমান্যুকে। অভিনয় ও নিজের ক্যারিয়ার সামলে রাজনীতিতে এবার নতুন ইনিংস শুরু করেছেন নায়িকা। আর এবার যোগ্য পুত্র সন্তানের মতো মায়ের হয়ে প্রচারে নেমেছেন অভিমন্যু। এবার প্রকাশ্যে রাস্তায় নেমে মায়ের হয়ে জনতার কাছে ভোট চাইলেন ছেলে অভিমন্যু। ভোট প্রচারে অভিমন্যুর পাশে দেখা গেছে তার প্রেমিকা দামিনী কে। তাই সোমবার এক ফ্রেমেই পাওয়া গেলো শ্রাবন্তী, শ্রাবন্তী পুত্র ও হবু পুত্রবধূ কে।

এইমুহূর্তে গোটা রাজ্যজুড়ে নির্বাচন কে ঘিরে বইছে গরম হাওয়া। তৃণমূল ও বিজেপির লড়াই এবারের বিধানসভার মুখ্য বিষয়। দিল্লি থেকে প্রায় প্রতিদিনই আসছে বিজেপির হেভিওয়েট নেতারা। বিজেপি এবার তাদের পাখির চোখ করেছে বাংলার নির্বাচনকে। আর এবারে দুই শিবিরেই যোগ দিয়েছে ঝাঁকে ঝাঁকে টলিউড তারকারা। তাই বেহালার তারকা প্রার্থী শ্রাবন্তী সোমবার বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে নিজের ভোট প্রচার সারলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া শ্রাবন্তী।

প্রচারে সবসময় শ্রাবন্তীর পাশে দেখা গেলো নতুন একটি ছেলেকে। আর সেই ছেলের পরিচয় নিয়েই এখন তোলপাড় নেট দুনিয়া।নেটিজেনদের অনেকেই শ্রাবন্তী আর ওই ছেলের মধ্যে সম্পর্ক নিয়ে তুলেছেন প্রশ্ন। তবে জানা গেছে আসলে ওই ছেলেও একজন অভিনেতা নাম সোহেল দত্ত তিনিওযোগ দিয়েছেন বিজেপিতে হয়ে উঠেছেন বিজেপি দলের একজন পরিচিত মুখ। তাই শ্রাবন্তী রাজনীতিতে যোগ দেওয়ার মুহূর্ত থেকেই সবসময় খেয়াল রাখছেন তাদের সদ্য রাজনীতি যোগ দেওয়া বিজেপি প্রার্থী শ্রাবন্তীর।

প্রসঙ্গত, শ্রাবন্তী যখন বিজেপিতে যোগ দেন তখন তার পুত্র উত্তরাখণ্ডে ট্রেকিঙে ব্যস্ত ছিলেন। সোশ্যাল মিডিয়ায় দেখা যায় তাদের পাহাড়ের বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াতে। চলতি বছরেই অভিমন্যু তার প্রেমের সম্পর্কের কথা জানিয়েছেন প্রকাশ্যে। যে সময় শ্রাবন্তী রোশনের প্রেমের সম্পর্ক নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া সেই সময় নিজের প্রেমের খবর প্রকাশ্যে আনেন শ্রাবন্তী পুত্র অভিমন্যু। মডেল দামিনীর সাথে ছেলের প্রেমের সম্পর্ক নিয়ে সম্পূর্ণ সায় আছে শ্রাবন্তীর। এবার দেখা যাক শ্রাবন্তীর রাজনৈতিক সৌভাগ্য কতটা ভালো ফল করে যা জানা যাবে আগামী ২রা মে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button