বিনোদনরাজনীতি

বিজেপিতে শ্রাবন্তীর যোগদান নিয়ে মুখ খুললেন রোশন সিং, জেনেনিন কী বললেন অভিনেত্রীর স্বামী

বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তথা টলিউড নায়িকা শ্রাবন্তী বিজেপিতে যোগ দেওয়ার পরেই টুইটারে লিখেছিলেন “জীবনের এক গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু হল।”সেই সাথে তিনি জানিয়েছেন যে বাংলায় সকলের সন্তান যেন সোনার বাংলায় বড় হয়ে ওঠে আর একজন মা ও নারী হিসেবে তিনি সেটাই চান। আর সেই কারণেই তিনি যোগ দিয়েছেন বিজেপি শিবিরে বলে জানিয়েছেন অভিনেত্রী। আর এবার টলিউডের জনপ্রিয় অভিনেত্রীর বিজেপি যোগ নিয়ে মুখ খুললেন তার স্বামী রোশন সিং।

শ্রাবন্তী -রোশনের বিয়ে হয় ২০১৯ সালের ১৯ এপ্রিল চন্ডিগড়ের একটি গুরুদ্বারে। কিন্তু গত বছরের শেষ দিক থেকেই আসে দুজনের সম্পর্কের তিক্ততার খবর। সোশ্যাল মিডিয়ায় একে অপরকে ইতিমধ্যেই আনফলো করে দিয়েছেন। এরপর তাদের পরোক্ষ ভাবে চলতে থাকে একে ওপরের বিরুধ্যে বাক্যবাণ। এমনকি সোশ্যাল মিডিয়ায় সার্বন্তি পুত্র ঝিনুকও নাম না করে একহাত নিয়েছেন রোশনকে। ইনস্টাগ্রাম স্টোরিতে অভিমন্যু লেখেন বডিবিল্ডারদের মাথায় বুদ্ধির অভাব থাকে বলে কটাক্ষ করেছেন।

এখনম পর্যন্ত অফিসিয়াল ডিভোর্সের খবর না পাওয়া গেলেও এখন আলাদাই থাকেন শ্রাবন্তী ও রোশন। রোশন নিজের জিমের ব্যবসাতেই এখন মন দিয়েছেন। অপরদিকে শ্রাবন্তীও সম্প্রতি একটি জিম খুলেছেন সেই সাথে চালিয়ে যাচ্ছেন অভিনয়। তবে এবার অন্যায়ন টলিউড তারকাদের মতো শ্রাবন্তীও নামলেন রাজীনীতির ময়দানে। আর সেই প্রসঙ্গে এক সংবাদ মাধ্যম রোশনের কাছে জানতে চাইলে রোশন তাকে শুভেচ্ছা জানিয়েছেন। অভিনেত্রীর পথ চলা সফল হোক বলে শুভেচ্চ্ছা জানিয়েছেন। দেশের জন্য শ্রাবন্তী আরও ভালো কাজ করুক ও সর্বদা আনন্দেই থাকুক শ্রাবন্তী বলে এই প্রার্থনা করেছেন শ্রাবন্তীর স্বামী রোশন সিং।

Back to top button