বিনোদনরাজনীতি

জনসভায় ভাষণ নয়, গান গেয়েই মানুষের মন জয় করলেন নুসরাত, ভাইরাল ভিডিও

বাংলা সিনেমা জগতের ফেমাস নায়িকা অভিনেত্রী নুসরত জাহান। তিনি অভিনয় জগতে আসার পর থেকে একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। তবে এবার এই অভিনেত্রীর সুখী দাম্পত্য জীবন ভাঙ্গনের মুখে। বেশ কিছু মাস ধরে তাদের বৈবাহিক সম্পর্কে ঝামেলা চলছিল আর সেই কারণেই স্বামী নিখিলের সঙ্গে এক ছাদের তলায় থাকছেন না অভিনেত্রী। তবে নুসরত-নিখিলের সম্পর্ক ভাঙার পিছনে কিছু কারণ রয়েছে। অনেকে অভিনেতা যশ কেই এই কারণেই জন্য দায়ী করছেন।

অভিনেত্রীর ফ্যানদের দাবি যে বর্তমানে বিবাহিত নুসরত প্রেম করছেন অভিনেতা যশ দাশগুপ্তের সাথে এবং এই বিষয় নিয়ে টলিপাড়ায় গুঞ্জন উঠেছে। আর তারই মাঝে আবার যশ-নুসরতের ‘ডিকশনারি’ ছবি প্রচারের দিকে। এছাড়াও যশ-নুসরাত এখন টলিগঞ্জের ‘টক অফ দ্য টাউন’। যদিও এই বিষয় নিয়ে যশ-নুসরতের কোনো মাথা ব্যাথা ছিল না। তবে রুপালি পর্দার বাইরে থেকে এই জুটি এখন সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়।

সম্প্রতি শেষ হয়ে গেলো বাংলার নির্বাচন পর্ব। নির্বাচন পর্ব মিটলেও মেটেনি এখনো তার রেশ। তাই এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো নুসরাত জাহানের একটি সভার ভিডিও। যেখানে তিনি ‘হৃদ মাঝারে রাখিব’ গান গেয়ে মন জয় করলেন সভায় উপস্থিত মানুষদের। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

Back to top button