বিনোদনরাজনীতি

বিধানসভা নির্বাচনে প্রার্থী না হয়েও ‘অপরাজিত’ মিমি-দেব-নুসরাত, ফ্যানেরা করছে প্রশংসা

নির্বাচন শেষে বুথ ফেরত সমীক্ষার ফলাফল দেখে বাংলার মানুষ সকলেই মনে করেছিল এবারের নির্বাচনী লড়াইয়ে তৃণমূল -বিজেপির লড়াইটা হবে বেশ হাড্ডাহাড্ডি। কিন্তু অষ্টম দফার ভোট শেষে এবারের নির্বাচনের ফলাফলে চোখ রাখলে দেখা যাবে বিপুল ব্যবধানে জিতেছে মমতা ব্যানার্জির দল।

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির এই ব্যাপক জয়ে সৈনিকের মতো কাজ করেছেন দলের তিন তারকা। এবারের বিধানসভা নির্বাচনে তারা প্রার্থী ছিলেন না ঠিকই কিন্তু তারা তাদের নিজেদের দলকে জেতাতে ঝাঁপিয়ে পড়েছিলেন। আর সেই তিন তারকা হলেন মিমি চক্রবর্তী, দেব ও নুসরাত জাহান।

মিমি চক্রবর্তী গতকাল ২০০ আসনে এগিয়ে থাকার সময় করেন টুইট। তিনিলিখেন ‘অপরাজিত’।নির্বাচনের ফলে ও দলের এই বিজয়ে খুশি হয়েছেন মিমি, দেব ও নুসরাত। তাদের পরিশ্রমের ফল মিলেছে তাই তারা স্বাভাবিক ভাবেই তাদের এই জয় লাভের তৃপ্তির অনুভূতি প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়।

এবারের বিধানসভা নির্বাচনের প্রথম দিন থেকেই বড় দায়িত্ব দেওয়া হয় দেব, মিমি ও নুসরাতকে।মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি শুরুতেই তার সৈনিকদের উদ্যেশে বলেন ‘দেব, মিমি, নুসরাতকে বেশি করে সময় দিতে হবে।’ তিন জনেই তাঁদের শুটিংয়ের কাজ সেরে মন দেন প্রচারের কাজে।’

Back to top button