বিনোদনরাজনীতি

‘মিডিল ফিঙ্গার’-এ আঁকলেন ‘কাস্তে-হাতুড়ি’, বিতর্ক নিয়ে নিজের মুখেই জবাব দিলেন শ্রীলেখা

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও বাম সমর্থক শ্রীলেখা মিত্র এবার যাচ্ছেন ব্রিগেডে। তবে ব্রিগেড যাওয়ার গাড়িতে উঠেই ছবি তুলে পরে গেলেন বিতর্কে। অভিনেত্রী নিজের ‘মিডিল ফিঙ্গার’-এ আঁকলেন কমিউনিস্ট পার্টির প্রতীক চিহ্ন। ছবিতে দেখা যাচ্ছে হাতে সাদা নেল পালিশ রং আর তার মাঝখানে ঠিক লাল রঙে াক কাস্তে -হাতুড়ি। আর সেই ছবি নিয়েই উঠলো প্রশ্ন আসলে অভিনেত্রী কাকে দেখাচ্ছেন মিডিল ফিঙ্গার ?

এই প্রসঙ্গে এক সংবাদমাধ্যম তার কাছে জানতে চাইলে তিনি পরিষ্কার ভাষায় বলে দেন “আমার হাত, আমার আঙুল, আমি ডিজাইন করেছি এবং বেশ করেছি!” তা বলে মিডল ফিঙ্গারে কমিউনিস্ট পার্টির প্রতীকচিহ্ন? শ্রীলেখা বললেন, “অন্য সব দলকে মিডল ফিঙ্গার দেখাচ্ছে সিপিআইএম!”

We are red dddddyyyy

Posted by Sreelekha Mitra on Saturday, 27 February 2021

প্রসঙ্গত , শুরুর থেকেই মনে প্রাণে বাম পন্থায় বিশ্বাস করেন শ্রীলেখা। তাকে একাধিকবার দেখা গেছে বামপন্থীদের মঞ্চে। আর এবার প্রথমবার তিনি পা মেলাতে চলেছেন ব্রিগেড সমাবেশে। আর এই প্রসঙ্গে তিনি এক সংবাদ মাধ্যমকে বলেন ““আমি এই প্রথমবার ব্রিগেড যাচ্ছি। বাবার কাছ থেকে শোনা গল্পগুলো কিংবা টিভিতে দেখা—যে শয়ে শয়ে লোকের জমায়েত, স্লোগান, মাইকিং, এগুলো সব চাক্ষুস করব। ভীষণ এক্সাইটেড। আসলে সিপিএম পার্টিটার তেমন কোনও দেখনদারি ব্যাপারটাই নেই, তাই যাঁরা কাল আসবেন তাঁরা সহজ-সরল মানুষ। তবে আমার কাছে রোমান্টিসিজম এটাই যে যাঁরা আমার মতো পার্টিটাকে বিশ্বাস করেন, আমিও তাঁদের মতো তাঁদের পাশেই বসে থাকব।”

 

Back to top button