বিনোদনরাজনীতিরাজ্য

পরিশ্রম সার্থক হল তিন তারকার, দল জিতলো বিপুল ব্যবধানে, উচ্ছসিত দেব-নুসরাত-মিমি

নির্বাচন শেষে বুথ ফেরত সমীক্ষার ফলাফল দেখে বাংলার মানুষ সকলেই মনে করেছিল এবারের নির্বাচনী লড়াইয়ে তৃণমূল -বিজেপির লড়াইটা হবে বেশ হাড্ডাহাড্ডি। কিন্তু অষ্টম দফার ভোট শেষে এবারের নির্বাচনের ফলাফলে চোখ রাখলে দেখা যাবে বিপুল ব্যবধানে জিতেছে মমতা ব্যানার্জির দল।

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির এই ব্যাপক জয়ে সৈনিকের মতো কাজ করেছেন দলের তিন তারকা। এবারের বিধানসভা নির্বাচনে তারা প্রার্থী ছিলেন না ঠিকই কিন্তু তারা তাদের নিজেদের দলকে জেতাতে ঝাঁপিয়ে পড়েছিলেন। আর সেই তিন তারকা হলেন মিমি চক্রবর্তী, দেব ও নুসরাত জাহান।

নির্বাচনের শুরুতেই তৃণমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী দেব, মিমি ও নুসরাতকে বেশি করে নির্বাচনের প্রচারে সময় দেওয়ার কথা বলেন। নির্বাচনের ফল বের হবার পর দেব জানান “২০১৯ সালের লোকসভা ভোটের সময়ে এত জনসমাগম দেখিনি, যা এবারের বিধানসভায় দেখেছি। প্রচার চলাকালীন কোভিডের প্রকোপ বাড়ায় প্রকাশ্য সভায় দাঁড়িয়ে মানুষকে মাস্ক পড়তে বলেছি।এমনকি এটাও বলেছি, বাড়ি থেকে বেরোবেন না। যাকে খুশি ভোট দিন। আমাদের দলের এই অ্যাপ্রোচ মানুষের পছন্দ হয়েছে, তারা বুঝেছেন আমরা তাদের পাশে আছি।”

থিম থাকেননি নুসরাত জাহানও তিনি টুইটারে উচ্ছাস প্রকাশ করে লিখেছেন “খেলা হয়েছে, জেতা হচ্ছে।” তৃণমূল কংগ্রেসের জেতার সম্ভাবনা স্পষ্ট হওয়া মাত্রই তিনি হ্যাশট্যাগ ব্যবহার লিখে দেন #টিএমসি ২০০ পার।

প্রসঙ্গত, এবারের নির্বাচনে তৃণমূলের প্রচারে ৩ তারকার পরিশ্রম যেন সার্থকতার রূপ নিয়েছে। দলের এই বিপুল জয় তাদের মনোবল আরও চাঙ্গা করে দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button