Uncategorized

‘পালটে যাচ্ছে আমার শরীর’, কিসের ইঙ্গিত দিলেন মোনালী ঠাকুর?

বলিউড-হলিউডের জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুর । মোনালি ঠাকুর এবার নিজেকে নতুন করে সাজিয়ে গুছিয়ে গড়ে তুলছেন। তাই তো ফিটনেস নিয়ে সচেতন হয়ে আবারো শুরু করেছেন শরীরচর্চা। সম্প্রতি গায়িকা মোনালি ঠাকুর সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে মোনালি ঠাকুরকে দেখা যাচ্ছে ওয়েট লিফটিং করতে।

নিজের ইনস্টাগ্রামের ওয়ার্ক আউটের ছবি পোস্ট করেছেন জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুর। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। মন ছুঁয়ে যায় নেটিজেনদের।

শরীর চর্চার ভিডিও পোস্ট করে মোনালি ঠাকুর লিখেছেন, ‘স্বাস্থ্য এবং স্বাস্থ্যের উপর নজর দিতে শুরু করেছেন মোনালি। দীর্ঘদিন বাদে নিজের শক্তির পাশাপাশি সুস্বাস্থ্যের দিকেও নজর দিচ্ছেন মোনালি। ক্রমশ পাল্টে যাচ্ছে তার শরীর।এবং অবশেষে শরীর আমার কথা শুনছে। ২ বছর ধরে কোনও ওয়ার্ক আউট হয়নি।’

ভিডিওটি পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দেন গায়িকাকে। প্রসঙ্গত, লকডাউনেও বিদেশে বয়ফ্রেন্ডের সঙ্গে সময় কাটিয়েছেন মোনালি ঠাকুর। এমনকি কয়েকমাস আগে মোনালি ঠাকুর তার বাবাকে হারিয়ে বেশ ভেঙে পড়েছিলেন। এরপর দেশে ফিরে আসেন গায়িকা মোনালি ঠাকুর।

 

View this post on Instagram

 

A post shared by Monali Thakur (@monalithakur03)

Back to top button