Uncategorized

প্রেরণার হটনেসে কাঁপছে নেটদুনিয়া, ঝড়ের গতিতে ভাইরাল প্রসেনজিৎ কন্যার ছবি

টলিউডের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জী। টলিউডের অএঙ্ক সুপারহিট সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন প্রসেনজিৎ। একসময় প্রসেনজিৎ চ্যাটার্জীর সিনেমা মানেই ছিল সুপার-ডুপার হিট। ছোট থেকে বড় সকলেই যেন ছুটে যেতেন বলিউড অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জীর সিনেমা দেখতে । বর্তমানে প্রসেনজিৎ চ্যাটার্জী সংসার করছেন টলিউড অভিনেত্রী অর্পিতা চ্যাটার্জীর সঙ্গে। তাদের একটি পুত্র সন্তানওই রয়েছে। তবে এবার কথা হলো সোশ্যাল মিডিয়ায় যেই মেয়েটি ভাইরাল হয়েছে তিনি কার সন্তান।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কন্যাটিও টলিউড অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জীর প্রথম সন্তান। যার নাম প্রেরণা। জানা যায়, টলিউড অভিনেতা প্রসেনজিৎ বিয়ে করেছেন তিনটি। প্রথম স্ত্রী হলেন দেবশ্রী। দেবশ্রী ও প্রসেনজিতের কোনো সন্তান ছিল না। এরপর প্রসেনজিৎ বিয়ে করেন অপর্ণা ঠাকুরকে । তারপর প্রসেনজিৎ ও অপর্ণার একটি কন্যা সন্তান জন্ম হয়। আর সেই কন্যা সন্তানই হলেন প্রেরণা চ্যাটার্জী। যার ছবি আপাতত ভাইরাল নেটদুনিয়ায়।

যার রূপে মুগ্ধ আট থেকে আশি । প্রেরণার হট পোজে কাঁপছে সোশ্যাল মিডিয়া। সেই সব ছবি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি টলিউডের কয়েকজন তারকার সঙ্গে ক্যামেরায় পোজ দিতে দেখা যায় প্রেরণাকে। যেখানে সে দাঁড়িয়ে রয়েছে তার মায়ের পাশে। মা মেয়ের এই ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

Back to top button