বিনোদন

দীপাবলির সাজে এবার বলিউড নায়িকাদের হার মানালো টালিউড নায়িকারা, দেখেনিন সেই সব ছবি

দীপাবলির সাজে এবার বলিউড নায়িকাদের হার মানল টালিউড নায়িকারা, দেখেনিন সেই সব ছবি…..

সোশ্যাল মিডিয়া ভরছে দীপাবলির শুভেচ্ছায়। সাধারণ মানুষ থেকে শুরু করে টালিউড তারকারা সকলেই মেতে উঠেছেন দীপাবলির আলোকসজ্জায় । শুধু তাই নয়, একের পর এক দীপাবলির ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কাড়ছেন টালিউডের জনপ্রিয় নায়িকারা। যে তালিকায় বাদ পড়েননি দর্শনা বণিক, মোনামী ঘোষ, উষশী রায়, সন্দীপ্তা থেকে শুরু করে টালিউডের অন্যান্য তারকারা। কিন্তু কেমন করে সেজে উঠলেন নায়িকারা দেখে নিন এক ঝলকে-

মোনামী ঘোষ-

হালকা গোলাপি রঙের শাড়ি পরে একেবারে যেন রূপকথার পরীর মতো দেখাচ্ছিল মোনামীকে। সেই সঙ্গে ইনস্টাগ্রামে রীলে নেহা কক্করের গানে ভিডিও করে সকলকে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

দর্শনা বণিক-

সালোয়ার কামিজে সেজে উঠেছেন দর্শনা। সেই সঙ্গে হাতে প্রদীপ নিয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী এবং সকলকে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন।

সন্দীপ্তা সেনগুপ্ত-


লাল লেহেঙ্গা চোলিতে সেজে উঠেছেন সন্দীপ্তা ।তার সঙ্গে হালকা গয়না ও মেকাপ। দারুন দেখাচ্ছিল অভিনেত্রী। সন্দীপ্তাও বলিউড গানে মেতে উঠেছিলেন হাতে প্রদীপ নিয়ে।

উষসী রায়-


অভিনেত্রী উষশীও এবার দীপাবলিতে গোলাপি রঙের পোশাকে মেতে উঠেছিলেন। আর সেই সব ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

দেবলীনা কুমার-


দেবলীনাও সেজে উঠেছেন গোলাপি রঙের পোশাকে। তিনি ‘কাঞ্চনজঙ্ঘা’র শুটিং নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন। তাই এর ফাঁকেই একটু সেজে উঠেছেন।

শ্রীমা ভট্টাচার্য্য-


এবার দীপাবলিতে শ্রীমা সেজে উঠেছে সবুজ রঙের শাড়িতে। সেই সঙ্গে হাতে প্রদীপ নিয়ে তুলেছেন ছবি এবং দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন সকলকে।

তন্বী লাহা রায়-


তন্বী এবার দীপাবলিতে সাক্ষাৎ মা কালী রূপে সেজে উঠেছেন। এমনকি এই ছবি পোস্ট করতেই ভাইরাল হয়ে যায়।

Back to top button