বিনোদন

মিমির সঙ্গে নিখিলের দুষ্টু মিষ্টি সম্পর্ক, জামাইবাবুর জন্মদিনে ছোট্ট উপহার অভিনেত্রীর, নেপথ্যে নুসরাত

টালিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। মিমি-নুসরাত যে খুব ভালো বন্ধু এটা নিশ্চই আর নতুন করে বলে দিতে হবে না । তবে শুধু নুসরাতের সঙ্গে মিমির ভালো সম্পর্ক নেই। নুসরাতের স্বামী নিখিল জৈনের সঙ্গেও দুস্টু-মিষ্টি সম্পর্ক রয়েছে টালিউড সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীর। নুসরাতের স্বামী নিখিল মিমির জামাইবাবুর মতোই। নুসরাত মিমির মধ্যে রক্তের সম্পর্ক না থাকলেও অনুভুতিটা ঠিক তেমনই।

তাই তো নিখিলের জন্মদিনে ছোট্ট একটি উপহার দিলেন মিমি চক্রবর্তী । সোশ্যাল মিডিয়ায় নিখিলকে ট্যাগ করে লিখেছেন, “শুভ জন্মদিন, জিজা।” তবে যদিও সেই ছবিটি নিখিল-নুসরাতের বিয়ের সময় তোলা হয়েছিল। নুসরাত-নিখিলের বিয়েতে প্রিয় বান্ধবী মিমি হাজির হবে না এমনটা কখনো হয় নাকি। তাই তো নুসরাতের বিয়েতে সব সময় বান্ধবীর পাশে ছিলেন মিমি চক্রবর্তী।

নুসরাত-নিখিলের বিয়ের সমত মিমি হলুদ রঙের লেহেঙ্গা পরে হাজির হয়েছিলেন। বেশ মিষ্টি দেখাচ্ছিল অভিনেত্রীকে। আর সেই সময় নিখিলের সঙ্গে কথাবার্তায় মজেছিলেন মিমি। আর তখনি এই ছবি তোলা হয়েছিল। কিন্তু কখনোই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার লোকেশন পাননি মিমি চক্রবর্তী। তাই এবার নিখিলের জন্মদিন উপলক্ষে এই ছবি পোস্ট করলেন নায়িকা মিমি। ছবিটি প্রকাশ্যে আসতেই নজর কাড়ে নেটিজেনদের।

Back to top button