বিনোদন

‘অন্তর্বাসে চমক দেওয়া ফিগার নেই’, ক্যামেরার সামনে বিকিনি পরায় অস্বস্তিতে সোনাম কাপুর

বলিউডের ফ্যাশন সচেতন নায়িকা বলে পরিচিত হলেন সোনম কাপুর। তিনি বিভিন্ন রকমের ডিজাইনার ড্রেস নিয়ে করেন এক্সপেরিমেন্ট ও মঝেই মাঝেই ধরা দেন বিভিন্ন লুকে। আর তাকে দেখে বলাই যায় যে তিনি ট্রেন্ড ফলো করার পরিবর্তে ট্রেন্ড তৈরী করতেই ভালোবাসেন। যেকোনো এক্সপেরিমেন্টাল পোশাক বি টাউনে সবার আগে এই জনপ্রিয় অভিনেত্রী ট্রাই করে থাকেন। আর নতুন নতুন এক্সপেরিমেন্ট করতে গিয়ে মাঝে মধ্যেই তাকে পরে যেতে হয় বিপাকে।

স্লিম ফিট ফিগারে বরাবরই সুপারহিট সোনাম কাপুর। কিন্তু জানেন কি সোনাম কাপুর মনে করেন তিনি বিকিনিতে উপযুক্ত নন।তিনি সব ধরণের পোশাকে উপযুক্ত নন।মডেলিং ক্যারিয়ারে সোনাম কাপুর প্রথম সারিতে থাকলেও তিনি বিকিতে বেশ সমস্যায় পড়েন।

তিনি নাকি বিকিতে মোটেও উপযুক্ত নন এমনটাই মনে করেন সোনাম কাপুর । তার নাকি অন্তর্বাসে চকম দেওয়া ফিগার নেই। এমটা জানান বলিউডের এই অভিনেত্রী। এমনকি বিকিনি পরে ঝড় তুলতে চাবুক ফিগারের প্রয়োজন হয়। তাই তো এক ধাক্কায় তিনি মাত্র ১৯ বছর বয়সে কমিয়ে ফেলেছিলেন ওজন।

কিন্তু তবুও যেন অস্বস্তিতে পড়তে দেখা যায় অভিনেত্রী সোনাম কাপুরকে। তিনি তবুও মনে করেন, তার ফিগার বিকিনির জন্য উপযুক্ত নয়। প্রকাশ্যে এক সাক্ষাৎকারে তিনি বলেন, বিকিনি পরতে বললে বা চরিত্রের প্রয়োজনে নিশ্চই পরে থাকি আমি, কিন্তু তা মন থেকে নয়। কারণ আমি তা মোটেও পছন্দ করি না। আমার তো সবসময় একটাই কথা মনে হয় বিকিনা ফিগার আমার নেই ।

Back to top button