বিনোদন

স্বল্প পোশাকে উন্মুক্ত উরু, গর্ভাবস্থাতেও ছক্কা হাঁকাচ্ছেন বলিউড নায়িকা অনুষ্কা শর্মা

বলিউডের জনপ্রিয় নায়িকা ও বিরাট কোহলির স্ত্রী এইমুহূর্তে সাত মাসের অন্তঃসত্ত্বা। জানুয়ারিতেই তাদের পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। তাই তিনি এখন রয়েছেন বেশ খুশিতেই। তিনি এই মুহূর্তে জীবনের অন্যতম সেরা সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন এমনকি তিনি অন্তঃসত্ত্বা অবস্থাতেও হট পোশাকে বাকি পুরুষদের ঘুম উড়িয়ে দিচ্ছেন।

অনুষ্কার গর্ভে এখন বাড়ছে নতুন একটি প্রাণ। আর এই সময়টা যেকোনো মেয়েদের কাছেই খুব স্পেশাল হয়ে ওঠে। আর বলিউডের এই জনপ্রিয় নায়িকাও তার ব্যতিক্রম নন। আর এই বিশেষ সময়টা এখন পরিবারের সাথেই কাটাচ্ছেন অনুষ্কা শর্মা। অনুষ্কার পাশে থাকার জন্যই বিরাট কোহলি অস্ট্রেলিয়া সফর বাতিল করে পিতৃত্বকালীন ছুটি নিয়েছে। তাই এইমূহুর্তটা সকলের সাথেই আনন্দে কাটাচ্ছেন অনুষ্কা শর্মা। আর এই গর্ভকালীন অবস্থাতেও তার গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে।

এইমুহূর্তে অনুষ্কার বেবি বাম্প স্পষ্ট। তার মাঝেই অন্তস্বত্তা অবস্থাতেই স্বল্প পোশাকে ধরা দিলেন বিরাট পত্নী। তিনি একটি শর্ট ফ্রকের সাথে জ্যাকেট পড়েছেন। শুটিংয়ের মাঝে খোলা চুল, মুখে মাস্ক, আর উন্মুক্ত উরুতে হট অন্তঃসত্ত্বা অনুষ্কা।অন্তঃস্বত্বা হওয়ার কারণে এইমুহূর্তে অনুষ্কার কিছুটা ওজন বেড়ে গেছে সেই সাথে তার গাল মুখ ও ভরে গেছে।

Back to top button