অফবিট

প্রকাশ্যে এল উষ্ণতা মাখান বোল্ড হট লুকে রাইমা সেন

রাইমা নাম শুনলেই মনে ভেসে ওঠে অনেক কিচ্ছু। ব্যাচেলার লিস্টে রাইমার নাম সবার উপরে ,এখনো বিয়ের পিঁড়িতে বসেননি মুনমুন তনয়া রাইমা।এবারে সুচিত্রার মতো সেজে একেবারে সাদা কালো ছবিতে সেজেছেন সুচিত্রা সেনের বড় নাতনি রাইমা।

সুচিত্রা সেন ছিল সাদা কালো সেরা নায়িকা , এরপরোই এসেছেন রাইমা সেন ,কিছু মাস আগেই মুক্তি পেয়েছিলো দ্বিতীয় পুরুষ সিনেমা, যেখানে আবির পরমব্রতর মাঝে দেখা গিয়েছিলো রাইমা কে। ভিটি যথেষ্ট হিট হয়েছিল। এখানেও এক ত্রিকোণ প্রেম কাহিনী দেখা গিয়েছিলো, যদিও খোকার চরিত্র ছিল এই সিনেমার মধ্যমনি

রাইমা অভিনয়কেই পেশা করেছেন । তবে রিয়ার থেকে বাংলায় রাইমার কাজ অনেক বেশি। একের পর এক ভাল ছবি করেছেন তিনি টলিউডে। বয়স ৪০ হলেও ছবি দেখে তা বোঝা সম্ভব না । প্রায় প্রতিদিনই নিজের সোশ্যাল মিডিয়া রাইমা তাঁর নিজের একগুচ্ছ ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন। কখনো লাল শাড়ী তো কখনো ব্ল্যাক ড্রেসে বোল্ড লুকে তিনি।

এবারেও উন্মুক্ত বুকে হাজির হয়েছেন নিজের ইনস্টাগ্রাম এ । ছেড়েছেন একের পর এক তাকে লাগানো ছবি। রাইমার ভক্তদের দেওয়া ব্ল্যাক হার্টে ভোরে গেছে কমেন্ট । রাইমার বাহারি চুল, রেড হট জুতো আর আবেদনে ভরা মুখ তোলপাড় করে দিয়েছে বহু পুরুষের হৃদয়। তারই এক ঝলক রইলো আপনাদের জন্যে।

Back to top button