বিনোদনভাইরাল ভিডিও

চরম অপমানিত হয়ে লজ্জায় বাড়ি ছেড়ে চলে গেলেন ভজনবাবু, চিন্তায় পুরো পরিবার, কি এমন হয়েছিল?

এরই মাঝে ঘটে গেল ‘খড়কুটো’ পরিবারে বিপদ। ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’। এটি সকলের প্রিয় একটি ধারাবাহিক। এই ধারাবাহিকটি একটি একান্নবর্তী পরিবারকে ঘিরে। গল্পে একটি সাধাসিধে, ভোলাভালা মেয়ে গুনগুন নিজের ইচ্ছে মতোন এগিয়ে চলে জীবনের পথে। কিন্তু হঠাৎ করেই তার সাথে দেখা হয় সৌজন্যের। গল্পে সৌজন্য যে কিনা পুরো উল্টো। গুনগুন যেরকম হাসিখুশি থাকে অপরদিকে সৌজন্য গোমড়া মুখ কিন্তু লেখাপড়ায় ভালো। আর গোমড়া মুখ একদমই পছন্দ করেন না গুনগুন।

সৌজন্যের সাথে গুনগুনের বিয়েটাও গুনগুনের বাবার ইচ্ছেতেই হয়। গুনগুন প্রথমে বিয়ে করতে চাইছিলো না। কিন্তু তার বাবার কথা অনুযায়ী ৩৬৫ দিনের জন্য সৌজন্যকে বিয়ে করে গুনগুন। কিন্তু বিয়ের আগে থেকেই নানান ঘটনার মধ্যে দিয়ে শ্বশুরবাড়ির লোকের মন জয় করে নেয় গুনগুন। তারা সকলে গুনগুনকে খুব ভালোবাসে।

এসবের মাঝেও চলে তাদের মধ্যে নানান ম্যান অভিমানের পালা কখনও টেডি না পেয়ে সৌজন্যের হাত জাপটে ঘুমানো আবার কখনোও ভুতের ভয়ে সৌজন্যেকে জড়িয়ে ধরা এই ছোট ছোট ঘটনাগুলি কোথায় যেন সেই ৩৬৫ দিনের শর্তকে দূরে সরিয়ে একে অপরকে কাছাকাছি এনে দেয়। মাঝখানে গল্পের মোড় ঘুরে যায়। সৌজন্যের উপর অভিমান করে গুনগুন চলে যায় তাঁর বাবার কাছে। এরপর সৌজন্য সহ বাড়ির সকলে মিলে তাঁকে ফিরিয়ে আনে। তাদের দুজনের কেউই শিকার না করলেও তারা একে ওপরের প্রেমে পরে গেছে।

কিন্তু গুনগুন ও সৌজন্যের সুখী দাম্পত্যের জীবনে হঠাৎই ঘটে এক দুর্ঘটনা। টাকা পয়সা সম্পর্কিত একটি বিষয় নিয়ে সকলে ভুল বোঝা শুরু করে গুনাগুনের শশুরমশাইকে। বাড়ির সকলে তাকে নানান কথা শোনায়। মনকি তাঁর মেয়ে চিনিও তাঁকে দু কথা শোনাতে ছাড়ে না। এমনকি তাঁর দাদা ও তাঁকে বলে যে, তাঁকে যেন সে দাদা বলে না ডাকে। দাদা বলে ডাকার অধিকার নাকি সে হারিয়েছে। কিন্তু গুনগুন তার শশুরমশাইকে ভুল বোঝেনি। তারপরে গুনগুনের শশুর ভজনবাবু অপমানে লজ্জায় একটি চিঠি লিখে বাড়ি ছেড়ে চলে যান। এরপরে সকলেই টেনশনে পরে যায় যে কোথায় গেলেন তিনি। গুনগুন পটকাকে বলে লোকটাকে আঘাত দেওয়ার সময় মনে ছিল না পটকা। লোকটা রাতের বেলা না খেয়ে কোথায় চলে গেল। তারপরেই দুজন এসে বলে যে রেল লাইনের পিছনের রাস্তাটায় একজন গাড়ি চাপা পড়েছে। ভিডিওটি প্রকাশ পেতেই ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button