ভাইরাল ভিডিওবিনোদন

ভুল হিন্দি উচ্চারণ! এবার লাইভ এসে ক্ষমা চাইলেন প্রবীণ অভিনেত্রী নীনা গুপ্তা, ভাইরাল ভিডিও

বলিউডের একজন কিংবদন্তি অভিনেত্রী হলেন নীনা গুপ্তা। তিনি জীবনের কঠিন সময়ের মধ্যে দিয়ে নানান সময় অতিবাহিত করেছেন তাই তিনি নেপোটিজমের ধার ধারেন না।তিনি নিজের মত চলতেই ভালোবাসেন। তবে সম্প্রতি একটি ভিডিওতে তাকে দেখা যাচ্ছে তিনি ক্ষমা চাইছেন। তবে তিনি ক্ষমা চাইছেন কেন? আসল ঘটনাটা হল ‘হিন্দি দিবস’-এ হিন্দি বলা নিয়ে।

কি ঘটেছিল সেদিন? নীনা কিছুদিন আগে ‘হিন্দি দিবস’-এ একটি পোস্ট শেয়ার করেছিলেন যাতে তিনি ভুল হিন্দি বলেছিলেন। সেই ভিডিও দেখে নেটিজেনদের একাংশ তার ভুল ধরিয়ে দেন। এবার নীনা ‘হিন্দি দিবস’-এ বলা ঘটনাটি নতুন করে শেয়ার করলেন। কিছুদিন আগেই নীনা একটি শ্যুট করছিলেন। ঠাৎই তিনি শুনতে পান, কেউ হিন্দিতে বলছেন, নিরন্তরতার কাঠিন‍্য হতে পারে। সেই সময় নীনা প্রথমবার ‘নিরন্তরতা’ শব্দটি শুনেছিলেন। তখন ওই ব্যাক্তির মুখে হিন্দি শুনে বেশ ভালো লেগেছিল নীনার সেদিনই তিনি ঠিক করেন যে ‘হিন্দি দিবস’-এর দিন তিনি ঘটনাটি তুলে ধরবেন। এবার নীনা ‘হিন্দি দিবস’-এ বলা ঘটনাটি নতুন করে শেয়ার করলেন। নীনা ঠিক করেছেন, এবার তিনিও তাঁর হিন্দি শুধরে নেবেন।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নীনা গুপ্তা ও ক্রিকেট কিংবদন্তী ভিভ রিচার্ডসের সম্পর্কের কথা তো প্রায় সবাই জানা।দীঘদিন প্রেম করেছে তারা দুজনে।এমনকি তাদের একটি কন্যা সন্তানও রয়েছে কিন্তু তা সত্ত্বেও নীনাকে বিয়ে করেননি ক্রিকেটার ভিভ রিচার্ডস।কারণ ক্রিকেটার তার প্রথম পক্ষের স্ত্রীকে ডিভোর্স দিতে পারেননি।তারপর অভিনেত্রী নীনা তার মেয়েকে একাহাতে বড় করে তুলেছেন।কিন্তু জানেন কি অনেক কষ্ট করে নীনা তার মেয়েকে বড় করে তুলেছেন, সেই সময় তার চলার পথ মোটেও সহজ ছিল না।

অভিনেত্রী নীনা তার মেয়েকে কষ্ট করে বড় করেছেন। আর নিজের জীবনের ঘটনা নিয়ে চলতি বছরে 14 ই জুন নীনার আত্মজীবনী ‘সচ কহুঁ তো’ প্রকাশিত হয়েছে। সেই আত্মজীবনীতে নিজের জীবনের নানা মোড়ের কথা নিয়ে অকপট হয়েছেন নীনা।সেখানেই তিনি তার জীবনের নানান ওঠাপড়া নিয়ে নানান কথা বলেছেন।

Back to top button