ভাইরাল ভিডিওবিনোদন

বিয়ের পাঁচ মাস পরেই অশান্তি! প্রকাশ্যে কেঁদে ভাসালেন অভিনেত্রী তৃনা, ভাইরাল ভিডিও

সারা দেশে করোনা আবহয়ের ফলে চলছে আংশিক লকডাউন।লকডাউনে মানুষের অবস্থা খারাপ হয়ে গিয়েছিল। সকলেই গৃহবন্দী অবস্থায় ছিলেন। কিন্তু সম্প্রতি খুলে গেছে শ্যুটিং ফ্লোরের তালা। তদিন শ্যুট ফ্রম হোম চলছিল, এখন সরাসরি শ্যুটিং ফ্লোরেই চলবে শ্যুটিং। এদিকে অভিনেত্রী তৃনা সাহা ‘খড়কুটো’ ধারাবাহিকের শ্যুটিং নিয়ে ব্যাস্ত হয়ে পড়েছেন। ‘খড়কুটো’ ধারাবাহিকে গুনগুন চরিত্রটি বেশ পরিচিতি লাভ করেছে।

এই বছরই সাত পাকে বাধা পড়েছেন অভিনেত্রী তৃনা ও নীল ভট্ট্যাচার্য। বর্তমানে টেলিভিশনের জনপ্রিয় জুটি। কয়েকদিন আগেই অভিনেতা নীল ভট্ট্যাচার্যের জন্মদিন ছিল নীলের সাথে তৃনার বিয়ের পর এটাই অভিনেতার প্রথম জন্মদিনে সেলিব্রেশন করলেন জুটি। তবে তাদের ইচ্ছা ছিল ধুমধাম করে পালন করার কিন্তু তা আর হয়ে উঠলো না। একটুকরো চকলেট কেকেই খুশি কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল।যদি এই সময় শ্যুটিং চলত তবে শ্যুটিং স্পটেও কেক কাটা, হৈ হুল্লোর, খাওয়া দাওয়া হত।

শুধু জন্মদিনই পালন করেননি তার পাশাপাশি যারা অসহায় তাদের হাতে খাবার তুলে দিলেন নীল ও তৃণা। যাঁরা পেটের জ্বালা নিয়েই এই লকডাউনে দিনযাপন করছেন, তাদের জন্য একটা স্বেচ্ছাসেবী সংস্থা খুলেছেন নীল ও তৃণা। এই সংস্থার উদ্যোগেই সোমবার শহরের ফুটপাতবাসীদের মুখে অন্ন তুলে দেন এই জুটি। এদিন প্রায় পাঁচশো খাবারের প্যাকেট বিলি করা হয় তাদের তরফে। পাশাপাশি অভিনেত্রী তৃনা সাহা অভিনীত ‘খড়কুটো’ ধারাবাহিক ৩০০ পর্ব পার করেছে।

অভিনয়ের সাথে সাথে নীল ও তৃনা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। মাঝেমধ্যেই নানারকম ছবি ও রিল ভিডিও শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। কিন্তু হঠাৎ এমন কি হলো যে অভিনেত্রী উপলব্ধি করতে পেরেছেন যে,প্রেমে পড়া খুবই খারাপ। ‌নিজেই নিজেকে সাবধান করছেন প্রেম থেকে শত হাত দূরে থাকাই ভালো। পাশাপাশি অঝোরে কাঁদিয়ে ভাসাচ্ছেন অভিনেত্রী। তবে কি বাস্তবে স্বামী নীলের সাথে কোন সমস্যা হলো তার? আসলে এটি মজা করে রিল ভিডিও বানিয়েছেন অভিনেত্রী। বিখ্যাত পাঞ্জাবি গায়ক নিকের ‘নখরে তেরে’ গান নেপথ্যে রেখে তিনি রিল ভিডিওর মাধ্যমে অভিনয় করে দেখিয়েছেন যে আর পাঁচজন সাধারণ মানুষের মন ভেঙে গেলে তারা কি করে। অভিনেত্রী তৃনা ও নীল সুখেই সংসার করছেন। তারা দুজনেই ভালো আছেন।

Back to top button