ভাইরাল ভিডিওবিনোদন

ফুলশস্যার রাতে মিঠাইয়ের গয়না খুলতে গিয়ে নাজেহাল হয়ে পড়লেন উচ্ছেবাবু! ভাইরাল ভিডিও

ক্রমশ জমজমাট পর্ব চলছে ‘মিঠাই’ ধারাবাহিকে। এদিকে ডিভোর্স ও ডিভোর্সের পরে মিঠাই ও উচ্ছেবাবুর মিলন যেন সত্যিই অবাক কান্ড! কিছুদিন আগেই সিদ্ধার্থের সব অভিযোগ মাথা পেতে নিয়ে উচ্ছেবাবুকে ডিভোর্স দেয় মিঠাই। কিন্তু এদিকে দাদাই সিদ্ধার্থকে চ্যালেঞ্জ করেছেন, মিঠাই-এর সঙ্গে এক ছাদের তলায় সিদ্ধার্থ কোনোদিন স্বামী-স্ত্রীর মতো থাকতে পারবে না।এরপর শোনা যায় যে সিড নাকি সিদ্ধান্ত নিয়েছে মিঠাইয়ের সাথে এক মাস একসাথে থাকার তারপর সঠিক সিদ্ধান্ত নেবে। সিড এর এমন পরিবর্তনে খুশি দাদু সহকারে গোটা পরিবার।

এরপরেই গোটা পরিবার খুশিতে মেতে উঠে মিঠাই আর সিড এর জন্য ফুলশয্যার আয়োজন করেন। কিন্তু ফুলশয‍্যার রাতে ঘটে অদ্ভুত ঘটনা।ফুলশয‍্যার রাতে মিঠাই অনেকক্ষণ ধরে সিদ্ধার্থর পাশে ঘুমাতে চেষ্টা করছে। কিন্তু ভারী বেনারসি শাড়ি, সোনার গয়না, খোঁপায় ফুলের মালার জন্য মিঠাই-এর ঘুম আসছে না। যার ফলে এপাশ ওপাশ করতে থাকায় বিরক্ত হয় সিদ্ধার্থ। মিঠাই গয়না খুলতে খুলতেই সিদ্ধার্থের সামনে থেমে যায়। তারপর সিদ্ধার্থ রেগে গিয়ে মিঠাইকে বলে, মিঠাই তাকে ঘুমাতে না দেওয়ার জন্য ছটফট করছে।

এরপর ঘটে আরও অন্যরকম ঘটনা। এরপর সিড বলে যে, তুফান মেলের পাশে ঘুমানো যায় না। সেই সময় সে মিঠাইকে ‘ননসেন্স’ বলতেই রেগে ওঠে মিঠাই। তখনই মিঠাই সিদ্ধার্থের ঘর থেকে বেরিয়ে যেতে চায়। কিন্তু সিড বলে যে তাদেরকে একই ঘরে শুতে হবে। কিন্তু মিঠাই দরজা খোলার আগেই তার হাত চেপে ধরে সিদ্ধার্থ। সিদ্ধার্থ বলে, মিঠাই ঘরের বাইরে গেলে চলবে না, দাদাই রেগে যেতে পারেন। আর এরপরেই চলে তাদের মধ্যে নানারকম কথোপকথন।

পাশাপাশি মিঠাই ঘর থেকে বেরিয়ে যেতে চাইলে সিড বলে যে তার চ্যালেঞ্জ নেওয়া আছে মিঠাইয়ের সাথে একমাস এক ঘরে শুতে হবে ও তাকে সহ্য করতে হবে। আর তা হলে তো বিপদ কারণ দাদু রুদ্রর সাথে নাহলে বিয়ে দিয়ে দেবে মিঠাইয়ের। সত্যিই কি সিদ্ধার্থ পারবে চ্যালেঞ্জে জিতে মিঠাই-এর প্রতি তার ভালোবাসা ব্যক্ত করতে? নতুন নতুন টুইস্ট দেখার জন্য অধীর আগ্রহে দর্শকরা।

Back to top button