ভাইরাল ভিডিওবিনোদন

মঞ্চে উপস্থিত দুই কিংবদন্তি অভিনেত্রী! এই বয়সেও রেখার নাচ দেখে মুগ্ধ মাধুরী দীক্ষিত, ভাইরাল ভিডিও

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মাধুরী দীক্ষিত। নব্বই দশকের এই নায়িকা বহু মানুষের স্বপ্নসুন্দরী হিসেবেও বিখ্যাত ছিলেন। মাধুরীর অভিনয়, মিষ্টি স্বভাব, সুন্দর নাচ দশকের পর দশক মন ভরিয়েছে মানুষের৷ জীবনের ৫৩ টি বছর পার করে গেলেন অভিনেত্রী মাধুরী। ১৯৮৮ সালে মুক্তি পেয়েছিল ‘তেজাব’, এর এক দুই তিন এখনো বহু ভক্তের মনে রাজ করছেন। বলিউডে এই ‘ধক ধক’ নায়িকার যাত্রা শুরু হয় ‘অবোধ’ ছবির মাধ্যমে৷ গোটা পৃথিবী জুড়েই যার অসংখ্য ভক্ত ছড়িয়ে আছে।

অভিনেত্রী মাধুরী দীক্ষিত বর্তমান ‘ডান্স দিওয়ানে’-এর মঞ্চে বিচারকের আসনে রয়েছেন। হিন্দি টেলিভিশনের একটি জনপ্রিয় রিয়ালিটি শো হল ‘ডান্স দিওয়ানে’। চলতি সিজনে প্রায় প্রতি সপ্তাহেই আসছেন একের পর এক তারকা। এবার সেই মঞ্চ ভরে যেতে চলেছে দুই চোখের মস্তিতে, উমরাওজানের আদায়, রেখা -র জাদুতে।সম্প্রতি ‘ডান্স দিওয়ানে’-এর মঞ্চে হাজির হয়েছিলেন কিংবদন্তী অভিনেত্রী ‘রেখা’।

এদিন এই দুই অভিনেত্রীর উপস্থিতি যেন মঞ্চে ঝড় তুলে দেয়। এদিন দুজনেরই সাজ ছিল লক্ষ্য করার মত। সাদা পোশাকে অভিনেত্রীর সুপারহিট গান ‘সালাম ইশক মেরি জান’ এ নাচ করছেন রেখা। এই বয়সেও তার নাচ যেন মঞ্চে আগুন ধরিয়ে। বলিউডের বর্তমান অভিনেত্রীদের থেকে যেন তার নাচ সেরা। বলিউডের এভারগ্রীন অভিনেত্রীদের মধ্যে অন্যতম মাধুরী দীক্ষিত, রেখা অন্যতম। এদিন কালার্স চ্যানেলে রেখা স্পেশাল পর্বে প্রতিযোগীরা রেখা অভিনীত ফিল্মের গানে পারফর্ম করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

এদিন শো-এ শুধু নাচই নয় তার পাশাপাশি আড্ডা মজা ও অজানা অনেক কথাই হয় রেখা ও মাধুরী দীক্ষিতের মধ্যে। এই মঞ্চে মাধুরী দীক্ষিতের সঙ্গে যশ চোপড়ার ‘সিলসিলা’ ছবির আইকনিক দৃশ্য রিক্রিয়েট করলেন রেখা। ত্রিকোণ প্রেমের এই কাহিনীতে অভিনয় করেছিলেন রিয়েল লাইফ জুটি অমিতাভ-জয়া, এবং রেখা। যা সেই সময় বেশ হিট হয়েছিল। এবং অমিতাভ বচ্চন ও রেখার অনস্ক্রিন প্রেম যেন সকলের মুখে মুখে চলতো।

Back to top button