ভাইরাল ভিডিওবিনোদন

রথযাত্রা উৎসবে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ মেতে উঠেছে, ষষ্টাঙ্গে জগন্নাথ দেবের পায়ে প্রণাম গোবিন্দার

সারা ভারতবর্ষ জুড়ে পালিত হচ্ছে রথযাত্রা উৎসব। রথযাত্রা একটি ভারতীয় সংস্কৃতি। এই দিন জগন্নাথ, বলরাম, সুভদ্রার দারুবিগ্রহকে রথে বসিয়ে শোভাযাত্রায় নিয়ে যাওয়া হয়। কিন্তু করোনা অতিমারীর কারণে গতবছর থেকে লোকসমাগম নিষিদ্ধ তাই একসাথে জমায়েত করা হয়নি। শুধু নিয়ম পালন করা হয়েছে। এদিন ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে জগন্নাথদেবের আরাধনায় মেতে উঠেছে সকলে।

এদিন জগন্নাথ, বলরাম, সুভদ্রার রথ উপস্থিত হয়েছিল ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে।‘ডান্স বাংলা ডান্স’ -এর মঞ্চে রথযাত্রা স্পেশ‍্যাল পর্বে এদিন ওড়িশি নৃত্যের তালে তালে দারুবিগ্রহের বন্দনায় মেতে উঠেছিলেন পূরবী মেঘ নৃত্যগোষ্ঠী। প্রতিযোগীরাও এদিন পা মেলালেন ওড়িশি নৃত্যের সাথে। রথে উপবেষ্টিত জগন্নাথ, বলরাম, সুভদ্রার দারুবিগ্রহকে সাষ্টাঙ্গে শুয়ে প্রণাম করলেন শোয়ের বিচারক গোবিন্দা। তার সাথে সাথে জয় জগন্নাথ বলে দুই হাত তুলে নেচে উঠেছিলেন জিৎ, শুভশ্রী। রথের রশি ধরে তন্ দিলেন অঙ্কুশ, জিৎ, শুভশ্রী, বিক্রমরা।উপস্থিত ছিলেন শোয়ের মেন্টর সৌমিলি, রিমঝিম, ওম, দেবলীনা কুমার। এদিন মঞ্চ জমজমাট হয়ে উঠেছে ‘ডান্স বাংলা ডান্স’-এর আসর।

বহু বছর থেকেই জী বাংলায় ‘ডান্স বাংলা ডান্স’ সকলের প্রিয় একটি শো হয়ে উঠেছে। তবে এবারের কম্পিটিশনে বয়সের কোনো সীমা নেই। আর তাই পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার মানুষ এসেছেন তাঁদের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে। বহু প্রতিযোগী এসে এখন থেকেই নিজেদের খুঁজে পেয়েছেন। প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে পেরেছেন এই শো-এর মাধ্যমে।

Back to top button