ভাইরাল ভিডিওবিনোদন

একটি অসুস্থ শিশুর জন্য আর্থিক সাহায্য চাওয়ায় কটাক্ষের শিকার হলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সুশান্তের প্রাক্তন প্রেমিকা সুশান্তের মৃত্যুর পর থেকেই ডিপ্রেশনে ভুগছেন। তারপর থেকেই নানান কটাক্ষের শিকার হয়েছিলেন অভিনেত্রী। সুশান্তের মৃত্যুতে তাকে ‘ক্রিমিনাল’ তকমা দেওয়া হয়। ধীরে ধীরে তিনি নিজের ছন্দে ফিরেছেন। এবারে তিনি একটি অসুস্থ শিশুর জন্য আর্থিক সাহায্য চেয়েছিলেন কিন্তু তাও তাকে কটাক্ষের শিকার হতে হল ।

তিনি আগের মত সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন না কিন্তু তারপরেও গত ৩০ শে জুন একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে রিয়া একটি অসুস্থ শিশুর জন্য সাহায্যের আবেদন জানিয়েছেন শিশুটি স্পাইনাল মাসকিউলার আট্রোফি নামক একটি বিরল রোগের শিকার। রিয়া জানিয়েছেন, তাকে সুস্থ করে তোলার জন্য ষোলো কোটি টাকা প্রয়োজন। তার এই ভিডিও দেখে অনেকেই বলেছেন যে রিয়া নিজের ভাবমূর্তি ঠিক করার জন্য সমাজসেবা মূলক কাজের ভড়ং করছেন। পাশাপাশি অনেকেই রিয়াকে ‘সিমপ‍্যাথি কুইন’-এর তকমা দিয়েছেন। কিন্তু রিয়া কোনো জবাব দেননি। তিনি চুপ রয়েছেন।

সম্প্রতি শোনা যাচ্ছে যে তিনি ‘মহাভারত’-এ দ্রৌপদীর চরিত্রে করতে চলেছেন। এদিকে রিয়ার ঘনিষ্ট সূত্রে জানা গিয়েছে যে, দ্রৌপদীর চরিত্রে রিয়ার কাস্টিং নিয়ে প্রাথমিক পর্যায়ের কথাবার্তা চলছে। এই মহাভারত হতে চলেছে সমসাময়িক ‘মহাভারত’।রিয়া ‘দ্রৌপদী’ চরিত্র ফুটিয়ে তুলতে সমর্থ বলে অনেকে মনে করছেন। অবশ্য ‘মহাভারত’-এর প্রযোজক বা পরিচালকের নাম জানা যায়নি এখনো। তবে এবছরই শুরু হবে শ্যুটিং, এমনটাই জানা গিয়েছে।

একটা সময় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন এই অভিনেত্রী। সুশান্তের জীবনে আসার পর পাল্টাতে থাকে তার জীবন। শুধু তাই নয়, বলিউডের একের পর এক বিগ বাজেটের সিনেমায় সই করেছিলেন রিয়া চক্রবর্তী। সুশান্তের সঙ্গে সম্পর্ক রাখার ফলে বেশ কয়েকবার লাইম লাইটে এসেছিলেন রিয়া। তবে গত এক বছর পুরোই যেন রহস্য। এই পৃথিবী ছেড়ে অনেক দূরে চলে গিয়েছেন সুশান্ত সিং রাজপূত। কিভাবে তিনি মারা গেলেন এই রহস্য এখনো ধোঁয়াশা।

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

Back to top button