ভাইরাল ভিডিওবিনোদন

অবাক কান্ড! ভাজন গেয়ে নাকি দেশ থেকে করোনা তাড়াতে চাইছেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত, ভাইরাল ভিডিও

বলিউডের অভিনেত্রী হিসেবে বেশিরভাগ সময়ই নানা বিষয় নিয়ে আলোচনার শীর্ষে থাকেন কঙ্গনা রানাওয়াত। করোনা আবহয়েও নানান সময় নানা বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় বার্তা দেন অভিনেত্রী। অক্সিজেন সিলিন্ডার ও বেডের ঘাটতির মধ্যেই রাখি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে রাখি বলেছেন, প্রতিদিন তিনি তাঁর পরমেশ্বরের কাছে কাঁদেন দেশবাসীর জন্য। 8 ই মে সন্ধ্যা সাতটার সময় রাখি তাঁর পরমেশ্বরের উদ্দেশ্যে ভজন গাইবেন।অভিনেত্রীর মনে এই বিশ্বাস যে পরমেশ্বর তার কথা অবশ্যই শুনবেন ।

28 শে এপ্রিল হঠাৎই পাপারাত্জিদের মুখোমুখি হয়ে মুখ খুললেন রাখি। পাপারাজ্জিদের মধ্যে একজন কঙ্গনাকে প্রশ্ন করেন ‘কঙ্গনা জী-ও বলছিলেন আজকাল দেশের অবস্থা খুব খারাপ, মোদি জী ঠিক নাকি ভুল! কোনো কোনো জায়গায় অক্সিজেন পাওয়া যাচ্ছে না, আমাদের জন্য, দেশের জন্য, কঙ্গনা জী যা বলেছেন, এরপর কি বলতে চান’? রাখি নিজের স্বমহিমাতে জবাব দিয়ে বলেন ‘পাওয়া যাচ্ছে না? ওহ হো! কঙ্গনা জী আপনি দেশের সেবা করুন না, দয়া করে। এত কোটি টাকা আপনার কাছে আছে, অক্সিজেন কিনুন আর লোকের মধ্যে বিতরণ করুন’।

সোশ্যাল মিডিয়ায় কিছুদিন আগেই প্রকাশিত একটি ভিডিওতে দেখা যাচ্ছে রাখি নিজে মুখে দুটো মাস্ক পড়েছেন ,প্রেসের সাথে কথা বলার জন্যই তিনি মাস্ক খুলেছেন সেই সাথে তাকে এলাকার চারপাশে স্যানিটাইজার স্প্রে করতে দেখা যায়। সেই সাথে তিনি ক্যামেরা মানদের বলেছেন তাদের স্ত্রী দের খেয়াল রাখতে।

বলিউডের একজন জনপ্রিয় আইটেম গার্ল হলেন রাখি সাওয়ান্ত। রীতিমতো নিজেদের দক্ষতা দিয়েই বলিউডে তাঁরা পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছেন। তিনি একজন মডেল, নৃত্যশিল্পী, ও অভিনেত্রীও। হিন্দি ছবির পাশাপাশি রাখি মারাঠি, তেলেগু, তামিল ছবিতেও অভিনয় করেছেন। মূলত বলিউডে রাখী ড্রামা কুইন হিসেবেই বেশি পরিচিত। অনেকে রাখি সাওয়ান্তকে আইটেম বোম্ব বলেও জানেন। এই বয়সে এসেও তাঁর রূপে ঘায়েল হাজারো এক পুরুষ।

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

Back to top button