ভাইরাল ভিডিওবিনোদন

‘ড্যান্স বাংলা ড্যান্স’-এর মঞ্চে দুর্দান্ত নাচলেন সুপারস্টার গোবিন্দা, নাচে মুগ্ধ সকল ফ্যানেরা, ভাইরাল ভিডিও

বহু বছর থেকেই জী বাংলায় ‘ডান্স বাংলা ডান্স’ সকলের প্রিয় একটি শো হয়ে উঠেছে। তবে এবারের কম্পিটিশনে বয়সের কোনো সীমা নেই। আর তাই পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার মানুষ এসেছেন তাঁদের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে। বহু প্রতিযোগী এসে এখন থেকেই নিজেদের খুঁজে পেয়েছেন। প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে পেরেছেন এই শো-এর মাধ্যমে।

এবারে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে রয়েছে অনেক চমক বিচারকের আসনে রয়েছেন টলিউডের জগতের একজন প্রথম সারির অভিনেতা জিৎ। বহু হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি দর্শকদেরকে। বাংলার দুই প্রতিদ্বন্দ্বী জনপ্রিয় চ্যানেল জি বাংলা ও ষ্টার জলসার মধ্যে দেখা যায় তুমুল লড়াই। বর্তমান ষ্টার জলসায় ‘ডান্স ডান্স জুনিয়র’ ও জী বাংলায় ‘ডান্স বাংলা ডান্স’।

এবার ‘ডান্স বাংলা ডান্স’ এর নতুন সিজনে বিচারকের ভূমিকায় রয়েছেন বলিউডের নাচের সুপারস্টার গোবিন্দা। মিঠুনের ছেড়ে দেওয়া ‘ইলজাম’ -এ অভিনয়ের মাধ্যমে জীবনে বড় ব্রেক পান গোবিন্দা। সেই সময় প্রযোজকের সাথে ‘ইলজাম’ সিনেমায় কাজ করা নিয়ে মিঠুনের ঝামেলা হয় মিঠুন সেই সিনেমার কাজ ছেড়ে দেওয়ায় প্রযোজক খুঁজতে থাকেন নতুন মুখ। তখন গোবিন্দা তার নাচের সিডি ওই প্রযোজকের কাছে পাঠিয়ে দিলে গোবিন্দার নাচে মুগ্ধ হয়ে প্রযোজক তাকে সুযোগ দেন তার সিনেমায়। সেই সময় থেকেই গোবিন্দর নাচ বেশি হিট হয়।

সম্প্র্রতি ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে গোবিন্দাকে দেখা গেল সেই পুরোনো স্টাইলে নাচতে। তার সেই পুরোনো স্টেপ আজও মানুষের কাছে সেরা। কারণ গোবিন্দা মানেই এন্টারটেইনমেন্ট এন্টারটেইনমেন্ট এন্টারটেইনমেন্ট। পাশাপাশি গোবিন্দার নাচ দেখতে নিয়ে মানুষের একটু অসুবিধাই হয়েছিল। কারণ গোবিন্দার নাচের সময় শুভশ্রী ও অঙ্কুশের আচরণ দর্শকদের মোটেই পছন্দ হয়নি। কারণ গোবিন্দর ডান্স চলাকালীন তারা চিৎকার করতে ছিল। এই নিয়েই দর্শকরা ক্ষেপে যান। তবে গোবিন্দা বলে কথা তার নাচ দেখে ফিদা দর্শকরা।

Back to top button