ভাইরাল ভিডিওবিনোদন

আমির খানকে সৌরভ গাঙ্গুলির দারোয়ান ঢুকতে দেননি ‘দাদা’র বাড়িতে! ভাইরাল সেই ভিডিও

বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে একজন হলেন আমির খান। বহু ফিল্মে অভিনয় করে দর্শকদের কাছে সেরা হয়ে উঠেছেন আমির খান। একের পর এক হিট ছবি করে দর্শকমনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন আমির খান। যিনি কিনা বলিউডের বহু অভিনেত্রীদের সাথে অভিনয় করে সেই সময়ের হিট নায়ক হয়েছিলেন। সেই আমির খানকে সৌরভ গাঙ্গুলির বাড়িতে ঢুকতে দেওয়া হয় নি!

তবে সত্যি ঘটনাটা কি? ২০০৯ সালে বলিউডে একটি নিজস্ব সতন্ত্র ধারা প্রতিষ্ঠা করেছিল আমির খান পরিচালিত ছবি ‘থ্রি ইডিয়টস’। এই ছবির প্রচার ও প্রোমোশনের জন্য তিনি কলকাতায় গিয়েছিলেন। এবং তারপর সেখানে সিদ্ধান্ত নেন যে তিনি দাদা সৌরভ গাঙ্গুলির সাথে দেখা করবেন। বলিউডের একজন হেভি ওয়েট অভিনেতা হয়েও তাকে দাদার সাথে দেখা করার জন্য বেশ হয়রান হতে হয়েছিল। আমির বহু চেষ্টা করার পরেও নিরাপত্তারক্ষীরা তাকে মহারাজার বাড়িতে প্রবেশ করতে দেয়নি।

কিন্তু এখানে কোনোভাবেই নিরাপত্তারক্ষীদের দোষ ছিল না। বরং দাদার সাথে দেখা করার জন্য আমির নিজে অন্যরকম বেশ ধারণ করেছিলেন। সেখানে তিনি আমির খান হয়ে নয় বরং নতুন বেশ ধারণ করে দাদার একজন ফ্যান সেজে দেখা করতে গিয়েছিলেন। কিন্তু সাজ দেখে চেনার উপায় ছিল না যে তিনি আমির খান। তাকে গেটে আটকে নিরাপত্তারক্ষীরা বলে সৌরভ বেড়িয়ে গিয়েছেন, এখন তার ফেরার কোনো সম্ভাবনা নেই। প্রতিবেশীরাও তাকে পাত্তা না দিয়ে চলে যায়।

বলিউডের একজন তাবড় অভিনেতা মিস্টার আমির খান। তিনি যেকোনো চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলতে পারেন। যার জন্যই তাকে মিস্টার পারফেকশনিস্ট বলা হয়। বছরে একটি ছবি, এবং সেটিই সুপারহিট। কিছুদিন আগেই এই অভিনেতা স্ত্রী কিরণ রাও-এর সাথে মিউচুয়াল ডিভোর্স করে নেন।

Back to top button