ভাইরাল ভিডিওবিনোদন

শিব জ্ঞানে পুজো করা হল সোনু সুদকে, তার ছবিতে দুধ ঢেলে চরম বিতর্কের মুখে পড়লেন অনুরাগীরা, ভাইরাল ভিডিও

সত্যি ঈশ্বর আছেন কি না এই নিয়ে অনেকের মনেই নানা রকম প্রশ্ন জেগে থাকে। কিন্তু মানুষ যখন কোনো ছোটোখাটো বা বড় বিপদে পরে থাকেন তখন কিন্তু তারা ঈশ্বরকেই ডেকে থাকেন। ভরসা করে থাকেন সেই ঈশ্বরের ওপর।কিন্তু ঈশ্বর তো আর সব জায়গাতেই থাকতে পারেন না। ঈশ্বর হয়তো বলিউড অভিনেতা সোনু সুদের মতোই অন্য কোনো মানুষের মধ্যেও পাঠিয়েছেন। যারা সাধারণ মানুষের দুঃখে পাশে থাকবেন। বিপদে সঙ্গে থাকবেন।

আর কী গতিতে আর্তি আসছে তার নমুনা দেখাতে ৪৬ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করলেন ‘মানব দরদি’ সোনু সুদ। তাঁকে শুধুমাত্র অভিনেতা বললে অপমান হয়।শুধু মাত্র কয়েক সেকেন্ডের একটি ভিডিও। যা দেখলেই বোঝা যাবে দেশের কত মানুষই না রয়েছেন বিপদে। আর এই বিপদে একজনকেই মনে করছেন তারা। আর তিনি হলেন গরিবের রাজা রবিনহুড সোনু সুদ।

গত বছর করোনার সময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ । দূর দূর জায়গা থেকে পরিযায়ী শ্রমিকদের বাড়িতে ফিরিয়ে দিয়েছিলেন এই অভিনেতা । এবছরও যেন সেই সাধারণ মানুষের পাশে সোনু সুদ।সম্প্রতি করোনা ভ‍্যাকসিন নিয়ে সচেতনতামূলক অভিযান চালানো শুরু করেছেন সোনু সুদ ও তাঁর টিমের সদস্যরা। এই অভিযানটির নাম তাঁরা রেখেছেন ‘সঞ্জীবনী, আ শর্ট লাইফ’। তার পাশাপাশি বহু করোনা আক্রান্ত মানুষের পাশে দাঁড়িয়ে পৌঁছে দিচ্ছেন অক্সিজেন সিলিন্ডার। তিনি কারো বিপদের কথা শুনলেই ঝাঁপিয়ে পড়ছেন।

সোনু সুদের এরকম কাজকর্মে খুশি সকল জনতা। সকলে তাকে ফেরেস্তা মনে করেন, মানে ঈশ্বরের পাঠানো দূত। অন্ধ্রপ্রদেশের চিত্তুর ডিস্ট্রিক্টের শ্রীকালহস্তিতে সোনুর কয়েকজন অনুরাগী তাঁর বড় ছবিতে দুধ দিয়ে অভিষেক করে মালা পরিয়ে পুজো করেছেন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই বহু মানুষেরা এ নিয়ে নানান বিতর্কে মেতে উঠেছেন। তারা মনে করেন এই করোনা পরিস্থিতিতে এভাবে দুধ নষ্ট করার মানে হয় না। তাঁরা বলেছেন, লকডাউনের সময় এই দুধ পথপশু, শিশু, বৃদ্ধ, করোনা রোগীদের পুষ্টির জন্য ব্যবহার করা যেত। অনেকেই বলেছেন, সোনু কখনওই এই ধরনের ঘটনায় সন্তুষ্ট হতে পারেন না। সোনু সুদ নিজেও বিরোধিতা করবেন।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

Back to top button