ভাইরাল ভিডিওবিনোদন

ধীরে ধীরে মিটছে দূরত্ব! ‘মিঠাই’ কে ব্যাথায় কষ্ট পেতে দেখে ভালোবেসে ওষুধ লাগিয়ে উচ্ছেবাবু

টেলিভিশনের একজন অতি জনপ্রিয় মুখ হয়ে উঠেছে ‘মিঠাই। নিজের অভিনয় দিয়েই বরাবর টিআরপির শীর্ষে জায়গা করে নিয়েছে ‘মিঠাই’। কয়েক মাসের মধ্যেই বেঙ্গল টপার মিঠাই। মিঠাই চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু ও সিড এর চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। সমস্ত ধারাবাহিককে টেক্কা দিয়ে উঠে এসেছে মিঠাই। এখানে সকলে মিঠাই আর উচ্ছেবাবুর রসায়ন দেখার জন্যই অপেক্ষা করে থাকেন ।

সিড এর আগে মিঠাইয়ের সাথে থাকতে না চাইলেও পরে দাদুর সাথে চ্যালেঞ্জ নিয়ে সে সিদ্ধান্ত নেয় যে এক মাস মিঠাইয়ের সাথে এক ঘরে থাকবে। আর তাতেই মনে হয় ধীরে ধীরে কমছে তাদের দূরত্ব। সম্প্রতি এপিসোডে ধরা পড়েছে মিঠাই এর ঠোঁটে ব্যথা লাগায় কেমন ভাবে ছটফট করে উঠেছে সিদ্ধার্থ। আর কেমন ভাবে মিঠাইয়ে ঠোঁটে মলম লাগিয়ে দিচ্ছে তার উচ্ছেবাবু, তবে ওষুধ লাগালে জ্বালা করবে সেই ভয়ে মিঠাই লুকিয়ে পড়ে।স্ত্রীকে টেনে বার করে কড়া শাসন করে সে বলে, ‘সাইকেল থেকে হামেশা উলটে পড়ে যাও সে বেলায় তোমার ব্যাথা লাগে না। হাত-পা কেটে ছড়ে যায় তাতে কিছু নয়, যত জ্বালা তোমার ওষুধ লাগানোর সময়। অবশেষে উচ্ছে বাবুর কাছে হার মানে মিঠাই। সিদ্ধার্থ ওষুধ লাগিয়ে দেয় মিঠাইকে। তবে তার প্রতি সিদ্ধার্থর টান দেখে দর্শকদের পাশাপাশি অবাক হয়েছে মিঠাইও।

সম্প্রতি এই ধারাবাহিক পার করে ফেলেছে ২০০ টি পর্ব। বর্তমান দর্শকরা সিদ্ধার্থ আর মিঠাইয়ের রসায়ন দেখার জন্য অপেক্ষা করে থাকেন। মিঠাই এর এই নতুন এপিসোড দেখে দারুন খুশি হয়েছে মিঠাই অনুরাগীরা। তার পাশাপাশি নেটিজেনদের মনে প্রশ্ন যে এ কি শুধুই দায়িত্ব নাকি বাড়ছে ভালোবাসা?

সিড-এর সাথে মিঠাইয়ের সেরকম বনতো না কিন্তু ধীরে ধীরে তাদের মধ্যে দূরত্ব কমছে। এরই মধ্যে সিদ্ধার্থর ল্যাপটপ জলে পড়ে নষ্ট হয়ে যায়। কিন্তু তা সারিয়ে নিয়ে আসে মিঠাই। যার ফলে সঠিক সময়ে নিজের কাজ করতে পারে সিড। যার জন্য পরিবারের সকলেই বেশ খুশি। তিনি শ্রীদেবীর সাজের চমক নিয়ে এসেছেন সিরিয়ালের নায়িকা মিঠাই-এর মধ্যে। এদিকে আগস্ট মাসেই শ্রীদেবীর জন্মদিন। সেই কথা মাথায় রেখেই এই পদক্ষেপ গ্রহণ কর্মকর্তাদের। তবে বলা যায় এই ধারাবাহিকের ভবিষ্যৎ দর্শনের জন্য চিত্রনাট্যকার থেকে সকলের বুদ্ধিমত্তার পরিচয় পাওয়া যায়।

Back to top button