ভাইরাল ভিডিওবিনোদন

সারেগামাপা খ্যাত বিদীপ্তা নিজের ইউটিউব চ্যানেলে দুর্দান্ত গান গেয়ে মন জয় করলেন সকলের, ভাইরাল ভিডিও

জী বাংলা সারেগামাপা সকলে দর্শকদের কাছে প্রিয় একটি গানের রিয়ালিটি শো। সকলের কাজকর্ম শেষ হয়ে যাওয়ার পরে সকলে টিভির সামনে বসে পড়েন প্রিয় অনুষ্ঠান সারেগামাপা দেখার জন্য। সারেগামাপা’র মঞ্চে গান গেয়ে সকলের মন করেছেন ছোট্ট বিদীপ্তা। সারেগামাপা তে গান গাওয়ার পাশাপাশি বিদীপ্তা নিজের একটি ইউটিউব চ্যানেল আছে। আজ থেকে প্রায় দুমাস আগে প্রতিযোগিতার পাশাপাশি বিদীপ্তা ইউটিউব চ্যানেলে সকলের উদ্যেশ্যে গান রেকর্ড করতেন।

তার গানের কণ্ঠ অসাধারণ। নিজের গান দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন বিদীপ্তা। তার অসাধারণ গানে অনেকেই তাকে শুভেচ্ছা জানায় । অনেকেই আরও বড় হওয়ার আশীর্বাদ করেন। সারেগামাপার চাপের মাঝেও যখন বাড়িতে আসতেন তখন তিনি গান রেকর্ড করতেন। এবারে সেই গায়িকা তুলে ধরলেন নতুন গান ‘তুমিলে দিল খিলে’।

এই মঞ্চে সারা পশ্চিমবঙ্গ থেকে বহু প্রতিভা আসে। নিজেদের সকলের সামনে প্রমান করার জন্য। এই মঞ্চে সকলের মাঝখান থেকে নিজের জায়গা করে নেওয়াটাও বেশ কঠিন। অনেকের ধারণা ছিল যে এই প্রতিযোগিতায় হয় অনুষ্কা, নীহারিকা নাহয় বিদীপ্তা বিজয়ী হবেন।

কিন্তু দর্শকদের এই ধারণা সঠিক হয়না। বিজয়ী হয় অর্কদীপ মিশ্র । আর্কাদিপীর বিজয় নিয়ে নানান তর্ক-বিতর্ক চলে। বিচারকদের উপর আঙ্গুল ওঠে যে তারা নাকি টাকা নিয়ে এই বিচার করেছেন। তাদের সেই প্রশ্নের জবাব দেন ইমন, জয়, অর্কদীপ নিজে লাইভ এসে।

 

Back to top button