ভাইরাল ভিডিওবিনোদন

‘রানীমা’ এখন অতীত, তাই সেই রূপ ছেড়ে খোলামেলা পোশাকে সম্পূর্ণ অন্য লুকে ভাইরাল অভিনেত্রী দিতিপ্রিয়া

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। জী বাংলায় ‘রানী রাসমণি’ ধারাবাহিকে রানীমার চরিত্রে সকলের নজর করেছিলেন। তিনি এই বয়সে যেভাবে রানীমার চরিত্র ফুটিয়ে তুলেছিলেন তা সত্যিই অসাধারণ ছিল। কয়েক সপ্তাহ আগেই শেষ হয়ে গেছে রানীমার যাত্রা। দেখানো হয়েছে রানীমার অন্তিম যাত্রা। তাই তিনি আর রানীমার লুকে নয়। সেই রূপ ছেড়ে বেরিয়ে সম্পূর্ণ অন্য লুকে নজর কাড়লেন অভিনেত্রী দিতিপ্রিয়া।

এই ধারাবাহিকে তিনিই ছিলেন মুখ্য চরিত্রে। দিতিপ্রিয়ার চলে যাওয়াতে সকলেরই মন বিষাদময় হয়ে গিয়েছিল। কিন্তু রানী রাশমনিতে এবার দেখানো হচ্ছে গদাই ঠাকুরের শ্রীরামকৃষ্ণ হয়ে ওঠার গল্প। এদিকে এই ধারাবাহিকের টিআরপিও বেশ ভালোই ছিল। রানীমার চলে যাওয়ার পর টিআরপি কিছুটা নিচুতে নেমে গেছে।

এতদিন সকলে দিতিপ্রিয়াকে রানীমার লুকে দেখতেই পছন্দ করতো কিন্তু এবারে তাকে দেখা গেল সম্পূর্ণ অন্য লুকে। রানীমা এখন অতীত। সম্প্রতি তিনি সোসিক্সিয়াল মিডিয়ায় একটি রিল শেয়ার করেছেন। ক্রপ টপ ও পালাজোয় একটি ইন্সটাগ্রাম রিল তৈরি করেছেন তিনি। যা অনেকেই পছন্দ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

অভিনেত্রী দিতিপ্রিয়া পড়াশোনার পাশাপাশি অভিনয় জগতে নাম লেখান। শিশু শিল্পী হিসেবে অভিনয় শুরু করেছিলেন।গত বছর দিতিপ্রিয়া বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা অপরাজিত উপন্যাসের শেষভাগ নিয়ে তৈরী শুভ্রজিৎ মিত্রর ছবি ‘অভিযাত্রিক’ সিনেমাতে অভিনয় করেছেন। সত্যজিৎ রায় ‘অপু ট্রিলজি’ শেষ করেছিলেন ১৯৫৯এর অপুর সংসার-এ। সেখান থেকেই যাত্রা শুরু হয় অপুর। ছবিটিতে অপুর চরিত্রে অভিনয় করেন অর্জুন চক্রবর্তী আর অপর্ণার চরিত্রে অভিনয় করেন দিতিপ্রিয়া। ‘অভিযাত্রিক’ সিনেমাতে অভিনয় করেও বিশেষ জনপ্রিয়তা অর্জন করেছেন দিতিপ্রিয়া। এছাড়াও অভিষেক বচ্চন অভিনীত ফিল্ম ‘বব বিশ্বাস’-এ বব বিশ্বাসের মেয়ের বান্ধবীর চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

Back to top button