ভাইরাল ভিডিওবিনোদন

শিবলিঙ্গকে জড়িয়ে ধরেছে বিষধর সাপ, মহাকালের সাথে পূজিত হচ্ছেন নাগদেবতাও!ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বাবা মহাদেবের মন্দিরে ঘটলো এক বিরল ঘটনা। বাবা মহাদেবের পুজোর সময় এক বিষধর সাপ এসে শিবলিঙ্গকে জড়িয়ে ধরে। বাবার সাথে সাথে পূজিত হচ্ছেন তিনিও। মহাদেবের লিঙ্গ কে একেবারে জড়িয়ে ধরে ফণা তুলে রয়েছে এক বিষধর সাপ তার উপর এই লিঙ্গে যেমন দুধ দিয়ে স্নান করানো হয় সাপের মাথাতেও দুধ ঢালছেন মন্দিরের পুরোহিতরা চারিদিকে ঘিরে রয়েছেন তারা একই সঙ্গে মহাদেবের সঙ্গে পূজিত হচ্ছেন সেই বিষধর সাপ।ভিডিওতে দেখা যাচ্ছে একেবারে বাবাকে জড়িয়ে ধরেই নিজেকে সমর্পন করে ফোন তুলে দাঁড়িয়ে আছে।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে। সকলেই বাবার পুজো করেন। কিন্তু এরকম বিরল ঘটনা কম দেখা যায়। প্রাচীন কাল থেকেই মানুষ দেব-দেবীর পুজো করে আসছেন। তার সাথে জীবন্ত জীবজন্তুর। প্রাচীনকালের মানুষ গাছপালা, পশুপাখি, সূর্য ও চন্দ্রকে পুজো করতেন। তারপরে মূর্তি পুজোর প্রচলন হলেও হিন্দু ধর্ম মোতে সাপকে দেবতা জ্ঞানে পুজো করে থাকেন সকলে।

বর্তমান যুগে মানুষের হাতের মুঠোয় এসে গেছে দুনিয়া। বাড়িতে থেকেই মানুষ দেশ বিদেশের নানান খবর জানতে পারে। হাতে শুধুমাত্র একটা মোবাইল ফোন থাকলেই দুনিয়া হাতের মুঠোয়। যেকোনো ঘটনা মুহূর্তে জানতে পারা যায়।সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমন কত কিছুইনা ভাইরাল হয়, বিশেষ করে গ্রামাঞ্চলে। সাপের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। এখনকার যুগেও মানুষরা সাপকে দেবতা জ্ঞানে পুজো করে তাই শিবলিঙ্গে জড়িয়ে থাকা সাপকে সরিয়ে দেননি। সাথে সাথে তাকেও পুজো করছেন। দেখুন সেই ভিডিও –

 

Back to top button