ভাইরাল ভিডিওবিনোদন

প্রকাশ্যে পার্কের মধ্যে প্রেমিককে ছেড়ে অন্য একটি যুবকের সাথে একি করছেন ঝিলিক! তুমুল ভাইরাল ভিডিও

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মা’ সে-সময়কার একটি সেরা ধারাবাহিক ছিল। ২০০৯ থেকে ২০১৪ সাল অবধি চলেছিল এই ধারাবাহিক টেলিভিশনের পর্দায়। সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোই সক্রিয় থাকেন তিথি। ফেসবুক ও ইন্সটায় নিজের হট লুকের কিছু ছবি পোস্টই করে থাকেন অভিনেত্রী।সেই ছোট্ট ঝিলিক আর ছোট নেই। এখন সে বহু পুরুষের রাতের ঘুম কেড়ে নেওয়ার জন্য যথেষ্ট হট।

এই ধারাবাহিকের টিআরপি কোনসময়ই কমতো না। সকলের রুটিন ছিল যে যেখানেই থাকুক না কেন সময় হলে সকলে টেলিভিশনের সামনে বসে পড়েন ‘মা’ দেখার জন্য। ধারাবাহিকটিতে ঝিলিকের চরিত্রে অভিনয় করেছেন তিথি বসু। পরবর্তীকালে বড় ঝিলিকের চরিত্রে দেখা গিয়েছিল শ্রীতমা ভট্টাচার্যকে। দীর্ঘ ১১ বছর পর মা সিরিয়ালের ঝিলিক আর ছোট নেই সে রীতিমত বড় হয়ে উঠেছে। আজ সে যুবতী। অভিনয়ে এখন দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তিথি বসু।

সে ছোট থেকে রীতিমত যুবতী এখন। শুধু তাই নয় যুবতী হওয়ার সাথে সাথে সে নিজের জীবনসঙ্গী খুঁজে নিয়েছে। ইতিমধ্যে তিনি শুরু করেছেন মডেলিং, সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ভাগ করে নেন সেই সব মুহূর্তের ছবি। অভিনেত্রীর প্রেমিকের নাম হল দেবায়ুধ পাল। কিছুদিন আগেই তার জন্মদিনের বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন তিথি। এছাড়া সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ঠকতে দেখা যায় অভিনেত্রীকে। মাঝেমধ্যেই নানান ছবি শেয়ার করতে দেখা যায় তিথিকে।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও খুব ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী তার প্রেমিকের সাথে নয়! অন্য এক যুবকের সাথে সময় কাটাচ্ছেন। আসলে ঘটনাটা হল এটি একটি প্র্যাঙ্ক ভিডিও। যেখানে তাদের বসে থেকে নানারকম কথা বলতে দেখা যাচ্ছে। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় তাদের এই ভিডিও।

Back to top button