ভাইরাল ভিডিওবিনোদন

মনের জোরের কাছে বয়স কিছু নয়, এই বয়সেও দুর্দান্ত নেচে তাক লাগলেন সকলকে বৃদ্ধা মহিলা!

বাঙালিদের ১২ মাসে ১৩ পার্বণ লেগেই থাকে। একটা উৎসব পার হওয়ার সাথে সাথে আরেকটা উৎসব এসে হাজির হয়ে যায়। এই বছর দোল উৎসবও সেরকম ভাবে পালন করা হয়নি করোনা আবহের জন্য। তবে সোশ্যাল মিডিয়ায় এর আগের অন্যান্য বছরের দোল উৎসবের স্মৃতি ঘাটলে দেখা যাবে যেখানে লাল হলুদ শাড়ি পড়ে ছেলেমেয়েরা ‘ওরে গৃহবাসী’ নাচতে নাচতে রাস্তা দিয়ে তাদের দোল উৎসব কে পালন করেন।

কিন্তু এখন কথা হচ্ছে যে দোল উৎসব তো চলে গেছে এরপর আসতে তো অনেকটা দেরি আছে তাহলে কেন বলা হচ্ছে দোল উৎসবের কথা। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দশখা যাচ্ছে সাদা শাড়ী পরে এক বৃদ্ধা মহিলা যার বয়স প্রায় ৮০ বছর। তিনি ‘ওরে গৃহবাসী’ নাচ নেচে সোশ্যাল মিডিয়ায় সবাইকে অবাক করে দিয়েছেন। এই বৃদ্ধা মহিলাকে দেখে মনেই হচ্ছে না যে ওনার বয়স ৮০ পেরিয়ে গেছে। তবে ওনাকে দেখে মনে হচ্ছে যে তিনি একসময় নাচের প্র্যাক্টিস করতেন।

এই বয়সে পৌঁছে অনেকেই নিজের পায়ে ঠিকমত দাঁড়াতে পারেনা। কেউ কেউ হাঁটুর ব্যাথায় কাতরায়। অপরদিকে এই বৃদ্ধা মহিলা দিব্যি নেচে যাচ্ছেন। এই বৃদ্ধা মহিলার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় এতো পরিমানে ভাইরাল হয়েছে যে বলার অপেক্ষা রাখেনা। ভিডিওটি কোথাকার বা এই বৃদ্ধার কোথায় থাকেন তা অবশ্য পরিষ্কার করে এই ভিডিওটি থেকে কিছু জানা যায়নি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় আজকাল এরকম কতকিছুই ভাইরাল হয়ে থাকে।

Back to top button