ভাইরাল ভিডিওবিনোদন

মনের মানুষকে কাছে পেয়ে মালাবদলের সময়ই বরকে জড়িয়ে ধরে অন্তরঙ্গ কনে, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে প্রতিনিয়ত নানান ঘটনা। সম্প্রতি ভাইরাল হয়েছে একটি বিয়ে বাড়ির ঘটনা। যদিও এটি লাভ ম্যারেজ। তাহলেও ভালোবাসা এত সহজ নয়, বছরের পর বছর একে অপরের ভুল ত্রুটি, ভালো খারাপ, এক সঙ্গে পথ চলা এবং প্রত্যেকটা মুহুর্ত্যে একে অপরের পাশে থাকা এইসব নিয়েই একটি ভালোবাসার সম্পর্ক তৈরী হয়। এতকিছুর পরেও সম্পর্কে ভুল বোঝা বুঝি হতেই পারে, কিন্তু যাদের মধ্যে বিশ্বাস পাক্কা থাকে তাদের সম্পর্কই পরিণতি পায়।

প্রেম করে বিয়ে করা জুটিদের কাছে স্বপ্ন থাকে যেন দুই বাড়ির পরিবারকে মানিয়ে নিয়ে তারা বিয়ের পিঁড়িতে উঠতে পারে। কাছের মানুষকে জিতে নিয়ে তাদের আশীর্বাদ পেয়ে বিয়ে করার থেকে বড় স্বপ্ন মনে হয় আর কিছু হয় না।

সম্প্রতি এমনি পরিণতি পাওয়া এক প্রেমের ঘটনা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এলো। যা মন ছুঁইয়ে দিয়েছে সকলের। তাদের দীর্ঘদিনের প্রেম। অনেক বাধা বিপত্তি পার অবশেষে এক হতে চলেছে দুটি হৃদয়। ইমোশনে ভরপুর মুহুর্ত্য। তাই মালাবদলের সময় আর ইমোশনকে ধরে রাখতে পারলেন না কনে। মালাবদলের সময় কনে বর কে জড়িয়ে ধরে আনন্দে কেঁদে ফেললেন।

৩০ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যাচ্ছে মালাবদলের জন্য বর কনে কে অনেকে মিলেই পিঁড়ি ধরে উপরে উঠিয়েছেন। ঠিক সেই মুহূর্তেই নিজেকে ধরে রাখতে না পেরে বর কে জড়িয়ে ধরে কেঁদে ফেললেন কনে। মনের মানুষকে নিজের করে পাওয়ার আনন্দে এই কান্না। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই তুমুল ভাইরাল হয়েছে এবং অনেকেই শেয়ার করেছে ভিডিওটি। মাঝে মধ্যে এই রকম ভালোবাসার জয় দেখলে সত্যিই মনটা ভালো হয়ে যায়।

Back to top button