ভাইরাল ভিডিওবিনোদন

কাজের ফাঁকে ‘দাবাং’ স্টাইলে নাচ করলেন মহিলা পুলিশকর্মীরা, মুগ্ধ হয়ে সায়নী জানালেন তাদের শুভেচ্ছা

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী সায়নী ঘোষ। কখনো কোনো বিষয়ের সাথে তিনি আপোস করেন না। সবসময় স্পষ্টকথা বলতেই ভালোবাসে। এবারে সায়নী ঘোষ তৃণমূল প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন নির্বাচনে। কিন্তু নির্বাচনে এবারে তিনি জিততে পারেননি। নিজে না জিতলেও বাংলা জিতেছে সেইজন্য আনন্দে রয়েছেন অভিনেত্রী।এবারের বিধানসভা নির্বাচনে সায়নী ঘোষ আসানসোলের হয়ে লড়েছিলেন।

অবশ্য নির্বাচনে তিনি জিততে পারেননি। কিন্তু তিনি হেরে গিয়েও সেখানকার মানুষদের পাশে দাঁড়িয়েছিলেন। ভোটে হারলেও মানুষের পাশে দাঁড়াতেই দলে অভিনেত্রীর গুরুত্ব বেড়ে গেছে। ফলে এবার রাজ্য যুব তৃণমূল সভানেত্রী হিসাবে ঘোষণা করা হয়েছে সায়নীর নাম। সায়নী এত বড় সাংগঠনিক দায়িত্ব পেয়ে যথেষ্ট খুশি।সায়নী জানিয়েছেন যে তিনি হেরে গিয়ে অপেক্ষা করছেন তিন বছর পরের লোকসভার জন্য।যুব সমাজ লোকসভা নির্বাচনে গুরুত্বপূর্ণ ভূমিকা নেয় বলে মনে করেন সায়নী।যুব তৃণমূলের সভানেত্রী হিসাবে সায়নীর দায়িত্ব রাজ্যের যুবসমাজকে দলের বার্তা পৌঁছে দেওয়া।

এইবার বিধানসভা নির্বাচনে মমতা ব্যানার্জী দাবাং স্টাইলেই জিতেছেন । এর পাশাপাশি অভিনেত্রী সায়নীও সবসময় দাবাং মুডে থাকতেই পছন্দ করেন। সম্প্রতি সভানেত্রী সায়নী ঘোষ নিজে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন যেখানে দেখা যাচ্ছে কোনো এক রাজ্যের মহিলা পুলিশ কর্মীরা কাজের ফাঁকে সলমান খানের দাবাং নাচ করছেন।ভীষণই ছোট্ট একটা ক্লিপিং যা ভাইরাল সোশ্যাল মিডিয়ায় এবং সায়নী সেই ভিডিও পোস্ট করে বলেছেন এরাই আজ আমার দিন তৈরি করে দিল।

অভিনেত্রী সায়নী এবার নির্বচনে সফল না হলেও বর্তমান তিনি রাজ্য যুব তৃণমূল সভানেত্রী। কিন্তু তিনি প্রফেশন বাদ দেননি। অভিনয় জগতের সাথেই যুক্ত আছেন অভিনেত্রী। বর্তমানে তিনি কিছু ওয়েব সিরিজের সাথেও যুক্ত আছেন। ‘চরিত্রহীন’ ওয়েব সিরিজে দাপিয়ে অভিনয় করেছেন।বড় পর্দায় তার প্রথম আত্মপ্রকাশ নটবর নট আউট এ একটি ছোট ভূমিকায়। এরপর তিনি রাজ চক্রবর্তীর ‘শত্রু’ তে কিছু অভিজ্ঞ অভিনেতার সাথে কাজ করেন। এরপর তিনি অভিনয় করেন রাজ চক্রবর্তীর বাংলা সিরিয়াল ‘প্রলয় আসছে’ তে একজন নির্লিপ্ত সাংবাদিকের ভূমিকায়। এভাবেই তিনি অভিনয় করতে করতে জনপ্রিয়তা বাড়ে।

Back to top button