ভাইরাল ভিডিওবিনোদন

নাচতে গিয়েই বিপত্তি, হঠাৎ উড়ে গেল জামা! তড়িঘড়ি করে লজ্জা বাঁচালেন অভিনেত্রী দীপিকা, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান যুগে ধারাবাহিক মানুষের জীবনের যেন একটা অঙ্গ হয়ে উঠেছে। বহু মানুষ হয়ে উঠেছেন ধারাবাহিক প্রিয়। বিশেষ করে বাড়ির মা-কাকিমা ও ঠাকুমারা ধারাবাহিক তাদের কাছে প্রিয়। কিন্তু কিছু কিছু ধরাবাহকি মানুষের মনে এমন ভাবে দাগ কেটে যায় যে মনে হয় যেন ধারাবাহিকের অভিনেতা বা অভিনেত্রীরা নিজেদের বাড়ির সদস্য।

কিন্তু কিছু কিছু ধারাবাহিক এমন আছে যে শেষ হয়ে যাওয়ার পরেও মানুষের মনে সেই ধারাবাহিকের স্মৃতি থেকেই যায়। তেমনই এক সিরিয়ার হল স্টার প্লাসের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিয়া অর বাতি হাম’। এই ধারাবাহিকটিও মানুষের মনের মধ্যে আলাদা জায়গা করে নিয়েছে। টিআরপির দৌড়ে এগিয়েই থাকতো এই ধারাবাহিক। আর সেই ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা গেছিলো অভিনেত্রী দীপিকা সিং কে। অল্প সময়ের মধ্যে নিজের পরিচয় তৈরী করে নেন অভিনেতরি দীপিকা।

এই ধারাবাহিকের গল্পে দীপিকা একজন সাদাহরণ গৃহবধূ। কিন্তু তা সত্ত্বেও সমস্ত কিছু সামলে তার অসাধারণ ভাবে আইপিএস অফিসার হয়ে ওঠার গল্প সকলকে চমকে দেয়। এই ধারাবাহিকের অভিনয় বেশ পছন্দ করেন দর্শকরা । কিন্তু পরে এই সিরিয়ালের পরিচালক রোহিত রাজ গায়ালকেই বিয়ে করেন অভিনেত্রী দীপিকা।

অভিনেত্রী দীপিকা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় তার বেশ জনপ্রিয়তা আছে। সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় নিজের নাচের একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে অভিনেত্রীর পরিণয়ে দেখা গেছে শর্ট ড্রেস যেই পোশাকে দেখতে তাকে একদম খুবই মিষ্টি লাগছিল। হঠাৎ হাওয়ায় উড়ে যায় তার পোশাকটি। কোনমতে হাত দিয়ে সামলে নেন নায়িকা, তবে নিজের পোশাকের জন্য বেশ অস্বস্তিতেই পড়তে হয়েছে তাকে। মুহূর্তেই অভিনেত্রীর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

Back to top button