ভাইরাল ভিডিওবিনোদন

লকডাউনে ভালো থাকার উপায় বললেন দেবলীনা কুমার, তার অসাধারণ নৃত্যের জাদুতে ঘায়েল বহু পুরুষ! ভাইরাল ভিডিও

সারা দেশের সাথে সাথে করোনা যেন তার রুদ্ররূপ দেখানো শুরু করে দিয়েছে। করোনার দ্বিতীয় ঢেউ যেন মানুষকে অসহায় করে দিয়েছে। অক্সিজেনের অভাবে মানুষ মারা যাচ্ছে প্রতিনিয়ত। হাসপাতালে দেখা দিচ্ছে বেডের অভাব। এখনো অবধি বহু তারকারা আক্রান্ত হয়েছেন করোনায়।বলিউডের বহু অভিনেতা ও টলিউডের বহু অভিনেতা বা অভিনেত্রীরা আক্রান্ত হয়েছেন করোনায়।

করোনার জন্য সারা দেশ জুড়ে চলছে লকডাউন। পরিস্থিতি সামাল দিতেই সরকারের এমন উদ্যোগ । কিন্তু লকডাউন মানেই বাড়িতে বসে থাকা। তার সাথে কাজ কর্ম ছেড়ে মুড্ অফ হওয়া ও মন খারাপ। তার সাথে সাথে আবার বহু মানুষ করোনার জেরে কাজ হারিয়ে বাড়িতে বসে আছেন বাবু মানুষের সংসার চালানো মুশকিল হয়ে যাচ্ছে।রঙিন সন্ধ্যা গুলো এখন হয় মুঠোফোনে বন্দী কিংবা গালগল্পে। এমত অবস্থায়, শরীরে ওজন যাচ্ছে বেড়ে, মুড অফ হচ্ছে, রাগ হচ্ছে।

কিন্তু এইরকম মুহূর্তে ভালো থাকবেন কিভাবে? এর উপায় এবার বলে দিলেন উত্তম কুমারের নাতবৌ দেবলীনা কুমার। অভিনেত্রী নিজেও সবসময় কুল মুডে থাকেন। যদি কেউ কোনো বাঁকা মন্তব্য করেন তো সাথে সাথে যোগ্য জবাব দিয়ে দেন অভিনেত্রী। যেমন তিনি ফিটনেস ফ্রিক তেমনই ভালো নাচতে পারেন। মাঝে মধ্যে জিমের ছবি পোস্ট করেন অভিনেত্রী। তাতেও অবশ্য তাকে সমালোচিত হতে হয়।কখনো তার পোশাক সমালোচনার বিষয় হয়ে ওঠে তো কখনো তার কন্টেন্ট।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী বেশ সক্রিয় থাকেন। নিজের নানান ছবি ও ভিডিওর জন্য বেশ জনপ্রিয় তিনি। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিওতে দেগা যাচ্ছে খোলা চুল, পরনে সাদা শাড়ী তাতে লাল হলুদের চওড়া পাড়, ম্যাচিং ব্লাউজ, হতে শাখা পলা, মুখে মিষ্টি হাসি। এভাবেই নেচে চলেছেন তিনি, “মোরে আরো আরো আরো দাও প্রাণ।” লকডাউনে অভিনেত্রীর এই নাচ দেখে মুগ্ধ অনেকেই। বহু নেটবাসী মুগ্ধ তার নাচের এই ভিডিও দেখে প্রশংসা করেছেন।

Back to top button