ভাইরাল ভিডিওবিনোদন

ডান্স বাংলা ডান্সের মঞ্চে ‘কলকাতার রসগোল্লা’ গানে দেবশ্রী ও শুভশ্রীর অসাধারণ যুগলবন্দী

বহু বছর থেকেই জী বাংলায় ‘ডান্স বাংলা ডান্স’ সকলের প্রিয় একটি শো হয়ে উঠেছে। তবে এবারের কম্পিটিশনে বয়সের কোনো সীমা নেই। আর তাই পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার মানুষ এসেছেন তাঁদের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে। বহু প্রতিযোগী এসে এখন থেকেই নিজেদের খুঁজে পেয়েছেন। প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে পেরেছেন এই শো-এর মাধ্যমে।

এবার ‘ডান্স বাংলা ডান্স’ এর নতুন সিজনে বিচারকের ভূমিকায় রয়েছেন বলিউডের নাচের সুপারস্টার গোবিন্দা, অভিনেতা জিৎ ও শুভশ্রী গাঙ্গুলি। নতুন ভাবে দর্শকদের কাছে ‘ডান্স বাংলা ডান্স’ পৌঁছে যাচ্ছে। থাকছে নতুন নতুন চমক। সম্প্রতি প্রোমোতে দেখানো হয়েছে যে এই মঞ্চে বিশেষ অতিথি হিসেবে আসছেন দেবশ্রী রায়। এই মুহূর্তে সেই বিশেষ পর্বের প্রোমো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রোমোতে দেখা যাচ্ছে, দেবশ্রী নিজের ওজন অনেকটাই ঝরিয়েছেন।

তিনি রাজনীতির মঞ্চ থেকে আবার ফিরে এসেছেন অভিনয় জগতে। নতুন ভাবে জী বাংলায় ‘সর্বজয়া’ ধারাবাহিকের মাধ্যমে ফিরে এসেছেন। দেবশ্রীকে ট্রিবিউট জানাতে এদিন তাঁর সিগনেচার ‘কলকাতার রসগোল্লা’ গানে পারফরম্যান্স করেছে ছোট্ট প্রতিযোগী ঋষিতা। হলুদ রঙের ঘাগরা পরে রসগোল্লার হাঁড়ি নিয়ে ঋষিতার নাচ দেবশ্রীকে মুগ্ধ করেছে। আর এই মঞ্চেই ঋষিতার নাচের পর জোর করে মঞ্চে নিয়ে এলেন অঙ্কুশ। মঞ্চে শুভশ্রী ও দেবশ্রীর ‘কলকাতার রসগোল্লা’ গানে সকলের নজর কেড়েছে। জিৎ তো দেবশ্রী ও শুভশ্রীর উদ্দেশ্যে রীতিমতো সিটি বাজিয়েছেন। সবকিছু মিলিয়ে বেশ জমজমাটি পর্ব। ‘ডান্স বাংলা ডান্স’-এর দেবশ্রী রায় স্পেশ‍্যাল পর্বটি দেখা যাবে আগামী শনিবার ও রবিবার রাত সাড়ে ন’টায়।

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন দেবশ্রী রায়। দীর্ঘদিন থেকে অভিনয় জগতে সেভাবে দেখা না গেলেও জনপ্রিয়তা কিন্তু কমেনি। কিন্তু অভিনেত্রী দীর্ঘদিন যুক্ত ছিলেন রাজনীতির সাথে। এবারে ভোট পর্ব মিতে যাওয়ার আগেই অভিনেত্রী বলেছিলেন যে রাজনীতি থেকে এবার মুক্ত হতে চান এবং ফিরতে চান অভিনয় জগতে। ‘সর্বজয়া’-র ভূমিকায় দেবশ্রীর কামব‍্যাক টলিউডকে ফিরিয়ে দিয়েছে তার প্রতিভাময়ী অভিনেত্রীকে।

Back to top button