ভাইরাল ভিডিওবিনোদন

রথযাত্রা নিয়ে দুই পাড়ার মধ্যে তুমুল দ্বন্দ্ব, স্বামীকে বাঁচাতে গিয়ে নিজেই আহত হলেন অপু, ভাইরাল সেই ভিডিও

ভারতীয় সংস্কৃতিতে রথযাত্রা একটি সেরা উৎসব। এই উৎসবে সকলে সামিল হয়ে মেতে ওঠে। কিন্তু গত বছর থেকে করোনা অতিমারির কারণে জমায়েত না করার নির্দেশ থাকায় সেরকম ভাবে পালন করা হয়নি রথযাত্রা। প্রতিবারের মতন জমজমাট উৎসব না হলেও পুরী ও কিছু জায়গায় সামান্য নিয়ম রক্ষা করা হয়েছে। এর মধ্যে বিভিন্ন সিরিয়ালেও দেখানো হয়েছে রথযাত্রা স্পেশাল পর্ব।বাদ যায়নি অপরাজিতা অপু ধারাবাহিক।

এদিকে অপরাজিতা অপু ধারাবাহিকেও দেখানো হয়েছে রথযাত্রা। কিন্তু সেখানে বেঁধে গেল গন্ডগোল। উত্তরপাড়া ও দক্ষিণপাড়া রথ নিয়ে মুখোমুখি হয়েছে।দীপু বলে, তারা সবাই একই দিকে যাবে। সুতরাং সবাই মিলে একসঙ্গেই যাওয়া হোক। কিন্তু জ‍্যাঠামশাই রাজি হন না। অপু দীপুকে সমর্থন করে বলে, দুই পাড়ার মানুষ ও কীর্তনীয়ারা মিলে একসঙ্গে ‘জয় জগন্নাথ’ বলতে বলতে এগিয়ে যাওয়ার কথা। কয়েকজন দীপুকে সমর্থন করলেও জ্যাঠামশাই রাজি হন না।

কিন্তু এর মাঝেই দীপুর স্ত্রী জানতে পারেন তখন তিনি অমলা দেবীকে বিদ্রুপ করে বলেন, অমলা দেবী এখন নিজের কথাগুলি পুত্রবধূদের দিয়ে বলাচ্ছেন। এরপর দিপু রেগে যান। কিন্তু জ্যাঠামশাই বলেন তারা দক্ষিণপাড়ার রথ নিয়ে আগে রাধাকৃষ্ণের মন্দিরে যাবেন। প্রতিবাদ করে ওঠেন অমলাদেবী।তখন দুই দলের মধ্যে লেগে যায় বসচা। অপু লক্ষ্য করে, একজন ব্যক্তি দীপুকে পাথর ছুঁড়তে উদ্যত হয়েছেন। দীপুকে বাঁচাতে গিয়ে অপুর মাথা ফেটে যায় পাথর লেগে। আপুর মাথা ফেটে যাওয়া দেখে দিপু ভীষণ রেগে যায় । সে দক্ষিণপাড়ার মানুষদের মারতে যায়। কিন্তু অপু তাকে থামিয়ে বলে, হিংসা নয়। অপু বলে বুদ্ধি দিয়ে লড়তে হবে।

জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিতা অপু’। এই ধারাবাহিকের প্রধান কেন্দ্রবিন্দু হল অপু। মানুষ হিসেবে অপু একজন স্বাধীনচেতা, সাহসী, প্রতিবাদী একটি মেয়ে।‘অপু’ র চরিত্রে যে অভিনয় করছে তাঁর আসল নাম সুস্মিতা। তাঁর বাড়ি আসানসোলে। সেখানেই তাঁর বড় হয়ে ওঠা। আসানসোলের মনিমালা গার্লস হাইস্কুল থেকে তিনি উচ্চমাধ্যমিক পাশ করেন। এরপর কানপুর পলিটেকনিক কলেজ থেকে তিনি ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং পাশ করেন। পড়াশোনার পাশাপাশি তিনি সুন্দরীও। এককথায় বলা যায় তিনি ‘রূপে লক্ষী গুনে সরস্বতী’। একসময় মডেলিং-এর স্বপ্ন জাগে সেই থেকেই তিনি এরপর একজন মেকাপ আর্টিস্টের জন্য সেজেগুজে ক্যামেরার সামনে ধরা দেন তখন থেকে তার ক্যারিয়ার যাত্রা শুরু।

Back to top button