ভাইরাল ভিডিওবিনোদন

জন্মদিনের আগেই অনুরাগীরা ‘কৃষ্ণকলি’র শ্যামাকে ভরালেন শুভেচ্ছায়, লাইভ এসে উপহার দেখালেন তিয়াশা

শ্যামা ওরফে তিয়াশা রিয়েল লাইফে বিবাহিত। তার স্বামী সুবান ও শশুর শাশুড়িকে নিয়ে বেশ সুখেই আছেন তিয়াশা। এটিই তার জীবনের প্রথম ধারাবাহিক প্রথম ধারাবাহিকেই দর্শকদের নজর করেন অভিনেত্রী তিয়াশা। রিয়েল লাইফে তিয়াসার বিবাহিত জীবন ৩ বছর হয়ে গেল। সম্প্রতি নিজেদের তৃতীয় বিবাহ বার্ষিকী পালন করলেন সুবান ও তিয়াশা। স্বামী সংসার নিয়ে ভরা সংসার তিয়াশার।

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের তিয়াশা বহুদিন থেকেই এই শ্যামা’র চরিত্রে অভিনয় করছেন।কিছুদিন আগেই এই ধারাবাহিক পার করে ফেললো ১০০০ পর্ব। সে উপলক্ষেও কেক কেটে সেলিব্রেশন করা হয়েছিল। ‘কৃষ্ণকলি’ ইউনিটকে তিয়াশা নিজের আরও একটি পরিবার বলে মনে করেন। তবে তিয়াশা চান যে, ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক শেষ হয়ে গেলেও যেন সকলের সাথে বন্ধুত্ব বজায় থাকে।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)

সকলের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী। এদিকে আবার অভিনেত্রীর ১৬ ই আগস্ট জন্মদিন। প্রায়ই অনুরাগীরা তিয়াশাকে লাইভে আসার জন্য বললেও তিনি সঠিক দিনক্ষণের অপেক্ষা করছিলেন। নিজের জন্মদিন উপলক্ষ্যে লাইভে আসাকেই তাঁর ঠিক বলে মনে হয়েছে। যার ফলে তিনি নিজের জন্মদিনের কথা মাথায় রেখে লাইভ এসেছেন। অভিনেত্রী নিজের ফান্ডের সাথে সেলিব্রেশন করেছেন জন্মদিন। পেয়েছেন প্রচুর উপহার।

অভিনেত্রী তার ফ্যানেদের সাথে সেই গিফটগুলি দেখালেন। একজন ফ্যান দিয়েছেন সোনালি রঙের ফুলদানি। অপর একটি উপহারের বাক্স থেকে বেরোলো একটি মিলটনের ফ্লাস্ক ও কাঁচের কাপ যা দেখে তিয়াশা বললেন, জল খাওয়া স্বাস্থ্যের পক্ষে ভালো। এই উপহার দেখেই বোঝা যাচ্ছে, তাঁর ফ্যানরা তাঁকে ভালোবাসেন। এরপর আরেকটি মোড়ক খুলতেই বেরিয়ে এলো সুন্দর একটি ল্যাম্প শেড।উপহারের তালিকায় ছিল কাঁচের প্লেট, বাটি এবং গ্লাস, ফুলের তোড়া, চকোলেট। তিয়াশা মজা করে বলেছেন, অনেক খাবার খেয়ে, জল খেয়ে, ল্যাম্প জ্বালিয়ে ঘুমিয়ে পড়বেন এবং পাশে অবশ্যই রাখবেন ফুলের তোড়া। এরোসবকিছুর জন্য অভিনেত্রী তার অনুরাগীদের জন্য জানিয়েছেন অশেষ ধন্যবাদ।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)

Back to top button