ভাইরাল ভিডিওবিনোদন

সকলের আড়ালে অনিন্দ্যর গালে গাল ঠেকিয়ে রোমান্সে মেতে উঠে উঠেছেন জুন আন্টি, ভাইরাল ভিডিও

জনপ্রিয় ধারাবাহিক ইন্দ্রাণী হালদার অভিনীত ‘শ্রীময়ী’। সন্ধ্যে ৭টা বাজলেই যেন এক কাপ চা নিয়ে টিভির সামনে পরিবারের সকলে মিলে বসে পরে ‘শ্রীময়ী’ দেখতে।বেশ জনপ্রিয় এই ধারাবাহিকটি। তবে এখানে শ্রীময়ীকে দর্শক যতটা না পছন্দ করেন তার থেকে বেশি জুন আন্টিকে দর্শক পছন্দ করেন।যেখানে এই জুন আন্টি ‘খলনায়িকার’ চরিত্রে অভিনয় করেছেন ।

ষ্টার জলসায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ‘শ্রীময়ী’ ধারাবাহিক। এই ধারাবাহবিকে জুন আন্টির চরিত্রে রয়েছেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। তার অভিনয় দক্ষতার জন্য সকলেই তাকে পছন্দ করেন। তবে জানেন কি, অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় উষসী অর্থাৎ সকলের প্রিয় জুন আন্টি।প্রায়ই অভিনেত্রীকে নানা রূপে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি জুন আন্টি ও অনিন্দ্যর একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা হচ্ছে জুন লুকিয়ে অনিন্দ্যর সাথে প্রেম করছেন। কিন্তু এই গোপন খবর কি জানে শ্রীময়ী? কেউ কেউ বলেছেন যে “আমি চললাম…. শ্রীময়ী আন্টি রে খবর দিতে”, কেউ বলছেন, “জেল এ যেতে হবে, করে নাও,করে নাও।” এমনিতেই বাড়িতে চলছে ডিঙ্কার দ্বিতীয় বিয়ের প্রস্তুতি। সারা বাড়ি সরগরম। ঠিক এরই মধ্যে সকলের অলক্ষ্যে প্রেম করছেন জুন আন্টি ‘অনিন্দ্য’ ওরফে সুদীপ মুখোপাধ্যায়ের সঙ্গে। তও একেবারে ‘তু তু হ্যায় ওহি, দিল নে জিসে আপনা কহাঁ’ গানে অনিন্দ্যর গলা জড়িয়ে ধরলেন জুন আন্টি। গালে গলায় ঠোঁট ঠেকিয়ে জানান দিলেন খুব ভালোবাসি।

ধারাবাহিকে জুন আন্টি কিছুদিন আগেই জেল থেকে বেরিয়ে এসেছেন। জেল থেকে বেড়িয়ে সাদা শাড়ি পড়ে এসেই ডিঙ্কার দিকে নজর। ডিঙ্কার বিয়েতে থাকার আবদার। শ্রীময়ী ভাবে জুন সংশোধনাগার থেকে ভালো হয়ে ফিরেছেন। আর শ্রীময়ী তো ভালো মনে জুন আন্টিকে থাকতে দিয়েছেন। গল্পে এরপরে আছে আবার নতুন টুইস্ট।

Back to top button