ভাইরাল ভিডিওবিনোদন

কাঁদতে থাকা মেয়েকে বাবা শাড়ি পরিয়ে দিতেই কান্না থামিয়ে খিলখিলিয়ে হেসে উঠলো খুদে, ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। তার পাশাপাশি বহু ছোট বাচ্চাদের নানান কান্ডকারখানা ফুটে ওঠে। এরকমই একটি বাচ্চার ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে এক ছোট্ট ড্রামা কুইনকে। বাবার কাছে সে যখন ছিল তখন ভেউ ভেউ করে কাঁদছিল কিন্তু বাবা যখন তাকে শাড়ী পড়ে সুন্দরী সাজিয়ে সকলের সামনে নিয়ে আসে, তখন দেখবে খিলখিলিয়ে হেসে ছুটে চলে আসতে ছোট্ট কন্যা।বাবা মেয়ের এই কান্ড দেখে সকল নেট জনতা হেসে খুন।

একটি বাবার কাছে তার মেয়ে যেন রাজকন্যা। বাবার কাছেই মেয়েরা সবথেকে বেশি ভালো থাকে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে অতটুকু মেয়ে শাড়ি পড়া বা সাজুগুজু করার কি বোঝে কিন্তু তাও যেন সে সাজতে উঠে পরে লেগেছে। কেমন অদ্ভুত তাকে সাজিয়ে দেওয়ার পরেই হাসিতে ফুটে ওঠে। আর ঐটুকু মেয়ের হাসি যেন তার বাবার কাছে সেরা মুহূর্ত। যা মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button