ভাইরাল ভিডিওবিনোদন

ডোনা গাঙ্গুলির দুর্দান্ত নাচে মুগ্ধ সকল নেটিজেনরা, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল সৌরভ পত্নীর নাচের ভিডিও

বাংলার সকলের দাদা। বাংলার গর্ব ক্রিকেটের মহারাজ সৌরভ গাঙ্গুলি। ভারতীয় ক্রিকেট দলের একজন জনপ্রিয় অধিনায়ক। কিন্তু বর্তমান ক্রিকেট জগৎ থেকে বিরতি নিয়েছেন। সৌরভ গঙ্গোপাধ্যায় বর্তমানে বিসিসিআইয়ের প্রেসিডেন্ট।

ভারতীয় ক্রিকেটের মহারাজ সৌরভ গাঙ্গুলির একমাত্র স্ত্রী ডোনা গাঙ্গুলি।সৌরভের গৃহিণী কিন্তু তাঁর প্রতিবেশী, পাশের বাড়ির মেয়ের ওপরই এককালে মন গিয়েছিল বাংলার মহারাজের। তিনি একজন নৃত্যশিল্পী। নাচে বিশাল দক্ষতা আছে ডোনা গাঙ্গুলির। বিখ্যাত ওড়িশি নৃত্যশিল্পী ডোনা গাঙ্গুলির নাচের স্কুলের নাম দীক্ষামঞ্জরী। ক্রিকেটের মহারাজ সৌরভ গাঙ্গুলির ১৯৯৭ সালে ২১ ফেব্রুয়ারি ডোনা গাঙ্গুলির সাথে বিয়ে হয়।

তাদের বিয়েরপাড়ায় চার বছর পর তাদের মেয়ের জন্ম হয়। তাদের মেয়ের নাম সানা। সৌরভ গাঙ্গুলির মেয়ের বয়সও ২০ পার হয়ে গেল। সৌরভ কন্যা সানারও দারুন নাচের প্রতিভা আছে। তবে সেই শিক্ষা তার মায়ের কাছ থেকেই প্রাপ্ত। গোটা পৃথিবীতে ডোনা গাঙ্গুলি শুধু সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী হিসেবেই পরিচিত নন, নাচেও খ্যাতি বিস্তার করেছেন তিনি। একজন ওডিসি নৃত্যশিল্পী হিসেবে তিনি জনপ্রিয়। শুধু দেশেই নন তার পাশাপাশি বিদেশের মাটিতেও নানান নাচের শো করেছিলেন ডোনা গাঙ্গুলি।

এমন একজন নৃত্যশিল্পী যার পরিচিতি শুধু ভারতে নয় তার বাইরেও ছড়িয়ে আছে। সম্প্রতি ডোনা গাঙ্গুলির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, তিনি তাঁর সমস্ত ছাত্র-ছাত্রীদের সঙ্গে স্টেজ শেয়ার করেছেন, একটি বিশেষ ওড়িশি প্ল্যাটফর্মে তিনি নৃত্যকলা পরিবেশিত করছেন। নিখুঁত তাঁর নাচের প্রতিটি মুদ্রা, ছন্দে ছন্দে এতসুন্দর একটি ডান্স তিনি পরিবেশিত করেছেন যা সত্যিই প্রশংসনীয়। যদিও তিনি একজন নৃত্যের স্রষ্টা তাই তাঁর বিভিন্ন এক্সপ্রেশন তো অনন্য হবেই। তবে এই ভিডিওটি কোনারক ফেস্টিভ্যালের একটি অংশ সেটাই ‘জ্ঞান বিশাল’ নামক একটি ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়েছিল। তুমুল ভাইরাল এই ভিডিওটি। তার সাথে সাথে নেটিজেনদের প্রশংসাপ্রাপ্ত করে।

Back to top button